Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজধানীর মোহাম্মদপুরে বস্তিতে অভিযান পালিয়েছে মাদক ব্যবসায়ীরা আটক ১০ জন

| প্রকাশের সময় : ৬ জুন, ২০১৮, ১২:০০ এএম


বিশেষ সংবাদদাতা : রাজধানীর মোহাম্মদপুরের শিয়া মজসিদ এলাকার কয়েকটি বস্তিতে মাদকবিরোধী অভিযান চালিয়েছে ২০০ পিস ইয়াবা উদ্ধার ও ১০ জন মাদকসেবীকে আটক করা হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুর ১২টায় পাঁচটি বস্তিতে অভিযান চালায় ঢাকা মহানগর পুলিশের ডিবি, কাউন্টার টেরোরিজম এবং ডগ স্কোয়াডের সদস্যরা। এ সময় বস্তির বেশ কয়েকটি ঘরে ঢুকে এয়ার কন্ডিশন (এসি), টিভি, ফ্রিজ দেখা গেলেও পাওয়া যায়নি তালিকাভুক্ত কোনো মাদক ব্যবসায়ীকে। ডিএমপির মোহাম্মদপুর জোনের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) ওয়াহিদুল ইসলাম বলেন, পুলিশের সাঁড়াশি অভিযানের কারণে মাদক ব্যবসায়ীরা তাদের আবাসস্থল ছেড়ে পালিয়েছে। অভিযানকালে বস্তির অধিকাংশ ঘরে তালা দেখা যায়। এ সময় তালা ভেঙে ভিতরে ঢুকে পুলিশ এয়ার কন্ডিশনার, টিভি- ফ্রিজ দেখতে পায়।
তিনি বলেন, অভিযানে মনিরা বেগম নামে একজনের একটি বিলাসবহুল ঘর দেখা যায়। তবে সেটি তালা মারা ছিল। তালা ভেঙে ভেতরে প্রবেশ করে কাউকে পাইনি, তারা এসি, টিভি, ফ্রিজ রেখেই পালিয়েছে। বস্তির ঘরগুলোর অবস্থা দেখে এটা পরিস্কার তারা মাদক ব্যবসার সঙ্গে জড়িত। আগাম খবর পেয়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে গেছে কি না জানতে চাইলে তিনি বলেন, দেশব্যাপী অভিযানে সাপ্লাই চেইনগুলো বন্ধ হয়ে গেছে। তারা বিষয়টি বুঝতে পেরে সুকৌশলে এলাকা ছেড়েছে। পালিয়ে যাওয়া মাদক ব্যবসায়ীদের মোহাম্মদপুরে আর জায়গা হবে না। এর আগে সোমবার রাতে রাজধানীর হাতিরঝিল ও মধুবাগ এলাকায় পুলিশের মাদকবিরোধী বিশেষ অভিযানে ৫০ জন মাদক সেবনকারী ও মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। পরে অবশ্য যাচাইবাছাই করে ১৭ জনকে ছেড়ে দেয়া হয়। এ ছাড়া রাজধানীর তেজগাঁও, কামরাঙ্গীরচর, লালবাগ ও শেরেবাংলা নগর থানা এলাকায় পৃথক মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে ১৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-২।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ