Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আওয়ামী লীগের মেয়রপ্রার্থী মিথ্যা প্রতিশ্রুতি দিচ্ছেন -হাসান সরকার

| প্রকাশের সময় : ৬ জুন, ২০১৮, ১২:০০ এএম

গাজীপুর জেলা সংবাদদাতা : গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে ধানের শীষ প্রতীকে ২০ দলীয় জোট মেয়রপ্রার্থী মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকার বলেছেন, আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী বিভিন্ন সভা সমাবেশে ও সাংবাদিকদের সাক্ষাতকারে প্রায়ই দাবি করে থাকেন, তিনি জাপান ও চিনের সহযোতিায় গাজীপুর সিটি করপোরেশন নিয়ে একটি মাস্টার প্ল্যান করেছেন। তার এমন বক্তব্যকে জনগণের সাথে ধোঁকাবাজি, মিথ্যা প্রতিশ্রæত্রি, ভাওতাবাজি ও হাস্যকর উল্লেখ করে হাসান সরকার বলেন, কোন রাষ্ট্র অন্য দেশের নাগরিকের একক উদ্যোগের মাস্টার প্ল্যানে সহযোগিতা করে এমন কথা জীবনে কখনো শুনিনি। তিনি বলেন, জ্ঞান ও বয়সের পরিপক্কতার অভাবে ওনি এমনটি বলতে পারেন। তবে তিনি এমন উদ্যোগ নিয়ে থাকলে এটি হবে বর্তমান সরকারের বিরুদ্ধে তার অনাস্থা।
গাজীপুর সদর থানা বিএনপিসাধারণ সম্পাদক সুরুজ আহমেদের সভাপতিত্বে বাসন সাগর সৈকত কমিউনিটি সেন্টারে ১৭ ও ১৮ নম্বর ওয়ার্ড বিএনপির দোয়া ও ইফতার মাহফিলে আরো উপস্থিত ছিলেন, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও গাজীপুর জেলা বিএনপির সাাধারণ সম্পাদক কাজী সাইয়েদুল আলম বাবুল, বিএনপির কেন্দ্রীয় কমিটির সহশ্রমবিষয়ক সম্পাদক হুমায়ুন কবির খান, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ডা. মাজহারুল আলম, গাজীপুর জেলা বিএনপির সহসভাপতি মীর হালিমুজ্জাান ননী, সিনিয়র যুগ্নসম্পাদক সোহরাব উদ্দিন, গাজীপুর সদর থানা বিএনপির সভাপতি ও সাবেক কাউলতিয়া ইউপি চেয়ারম্যান নাজিম উদ্দিন চেয়ারম্যান, সাবেক বাসন ইউপি চেয়ারম্যান আলাউদ্দিন চৌধুরী, গাজীপুর সদর থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক বসির আহমেদ বাচ্চু, কাপাসিয়া উপজেলা বিএনপিসাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন সেলিম, ভিপি জয়নাল আবেদীন, আনোয়ারুল ইসলাম, নজরুল ইসলাম প্রমুখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ