Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

৭ জুলাই শেখ হাসিনার সংবর্ধনা

| প্রকাশের সময় : ১ জুন, ২০১৮, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আগামী ৭ জুলাই সংবর্ধনা দেবে আওয়ামী লীগ। উন্নয়নশীল দেশে বাংলাদেশের পদার্পণ, বঙ্গবন্ধু স্যাটেলাইট উৎক্ষেপণ, অস্ট্রেলিয়া থেকে ডিগ্রি অর্জন ও নজরুল বিশ্ববিদ্যালয় থেকে ডি লিট পাওয়ায় তাকে এ সংবর্ধনা দেওয়া হবে। এ উপলক্ষ্যে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করবে আওয়ামী লীগ। দলীয় সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে গতকাল সম্পাদকমÐলীর সভায় সংবর্ধনা দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। সভা শেষে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সাংবাদিকদের এসব কথা জানান। আগামী ২৩ জুন দলের প্রতিষ্ঠাবার্ষিকীর দিনে ২৩ বঙ্গবন্ধু এভিনিউতে নবনির্মিত আওয়ামী লীগের নতুন কার্যালয় ভবন উদ্বোধন করা হবে। প্রধানমন্ত্রী ও দলীয় সভাপতি শেখ হাসিনা ওইদিন সকালে ভবন উদ্বোধন করবেন বলেও ওবায়দুল কাদের জানান। বৈঠকে আরও উপস্থিত ছিলেন যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ড. হাছান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, আবু সাঈদ আল মাহমুদ স্বপন, খালিদ মাহমুদ চৌধুরী, মহিবুল হাসান চৌধুরী নওফেল, দফতর সম্পাদক আবদুস সোবহান গোলাপ, কৃষি ও সমবায় সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, আন্তর্জাতিক সম্পাদক শাম্মী আহমেদ, তথ্য ও গবেষণা সম্পাদক আফজাল হোসেন, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল, বন ও পরিবেশ সম্পাদক দেলোয়ার হোসেন, উপ-দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া প্রমুখ।
প্রধানমন্ত্রী কাল টুঙ্গিপাড়া যাচ্ছেন
প্রধানমন্ত্রী শেখ হাসিনা শনিবার গোপালগঞ্জের টুঙ্গিপাড়া যাচ্ছেন। গতকাল বৃহস্পতিবার প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব ১ কাজী নিশাত রসূল এবং গোপালগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমান সরকার প্রধানমন্ত্রীর টুঙ্গিপাড়া সফর সম্পর্কে এ তথ্য জানান
প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব ১ এ সফর সূচির কথা জানিয়েছে বলেন, শনিবার সকালে টুঙ্গিপাড়া পৌঁছে তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধে ফুল দিয়ে শ্রদ্ধা জানাবেন। পরে ফাতেহাপাঠ ও বঙ্গবন্ধুর রুহের মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাতে অংশ নেবেন। জেলা প্রশাসক জানান, প্রধানমন্ত্রী বেলা ১২টা পর্যন্ত টুঙ্গিপাড়ায় অবস্থান করবেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ