Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

গ্রাহক চাহিদার শীর্ষে ওয়ালটনের এলইডি ও স্মার্ট টিভি

আসছে ফুটবল বিশ্বকাপ ও ঈদ

| প্রকাশের সময় : ৩০ মে, ২০১৮, ১২:০০ এএম

অর্থনৈতিক রিপোর্টার : আসছে রোজার ঈদ। কয়েকদিন পর শুরু হচ্ছে ফুটবল বিশ্বকাপ। ঈদ এবং বিশ্বকাপ উপলক্ষ্যে জমে উঠেছে দেশের টেলিভিশন বাজার। সারা দেশে ব্যাপক বিক্রি হচ্ছে টেলিভিশন। বিশেষ করে, দেশীয় ব্র্যান্ড ওয়ালটন টেলিভিশনের বিক্রি বেড়েছে উল্লেখযোগ্যহারে। বাজারে সাশ্রয়ী মূল্যে বৈচিত্র্যময় ডিজাইন ও কালারের আন্তর্জাতিকমান সম্পন্ন টেলিভিন নিয়ে আসায় গ্রাহক চাহিদার শীর্ষে রয়েছে ওয়ালটন টিভি।
ওয়ালটন টেলিভিশনে রয়েছে ছয় মাসের রিপ্লেসমেন্ট গ্যারান্টি, দুই বছরের স্পেয়ার পার্টস ওয়ারেন্টি ও পাঁচ বছরের ফ্রি সার্ভিসের সুবিধা। দ্রæত বিক্রয়োত্তর সেবার জন্য ওয়ালটনের আইএসও স্ট্যান্ডার্ড সার্ভিস সেন্টার রয়েছে সারাদেশেই। সূত্রমতে, ঈদুল ফিতর ও ফুটবল বিশ্বকাপকে ঘিরে রমজান মাসে এক লাখেরও বেশি টেলিভিশন বিক্রির টার্গেট নিয়েছে ওয়ালটন। আর এই লক্ষ্যমাত্রা পূরণে সকল শ্রেণী, পেশা ও আয়ের গ্রাহকদের জন্য শতাধিক মডেলের টেলিভিশন বাজারে ছেড়েছে তারা। এর মধ্যে রয়েছে ফোর-কে, এন্ড্রয়েড স্মার্ট, ফুল এইচডি, এইচডি ও এলইডি টেলিভিশন। বৈচিত্র্য এনেছে কালার ও ডিজাইনে। টিভির মডেলভেদে ৫ হাজার টাকা পর্যন্ত দাম কমিয়েছে দেশীয় প্রতিষ্ঠানটি।
বিশ্বকাপ ফুটবল উপলক্ষ্যে ওয়ালটন টিভি কিনে রেজিস্ট্রেশন করতেই ক্রেতারা পাচ্ছেন আমেরিকা, রাশিয়া ভ্রমণের সুযোগ কিম্বা ফ্রিজ, টিভি ও এসি সম্পূর্ণ ফ্রি। তবে এসব সুযোগ না পেলেও মিলছে দুই হাজার টাকা পর্যন্ত নিশ্চিত ক্যাশব্যাক।
বিক্রেতারা জানান, বিশ্বকাপ ফুটবলকে ঘিরে রমজানের শুরু থেকেই ওয়ালটন টেলিভিশনের বিক্রি বেড়েছে ব্যাপক। গ্রাহক চাহিদার শীর্ষে রয়েছে দেশীয় ব্র্যান্ডটির ৪৯ ও ৫৫ ইঞ্চির বড় পর্দার টেলিভিশনের পাশাপাশি ৩২, ৩৯ ও ৪৩ ইঞ্চির এন্ড্রয়েড স্মার্ট টেলিভিশন। একদিকে টিভির গুণগতমান অনেক উন্নত, অন্যদিকে দামেও সাশ্রয়ী। পাশাপাশি বৈচিত্র্যময় ডিজাইন ও কালার। এই বিশেষ দিকগুলোর কারণেই স্থানীয় বাজারে টেলিভিশন বিক্রির শীর্ষে রয়েছে ওয়ালটন। ওয়ালটনের ডেপুটি এক্সিকিউটিভি ডিরেক্টর উদয় হাকিম জানান, বাংলাদেশের বাজারে টিভি বিক্রিতে শীর্ষে রয়েছে ওয়ালটন। বিশ্বকাপ ফুটবল উপলক্ষ্যে চলতি বছর ১২ লাখের মত টিভি বিক্রি হবে বলে ধারণা করা হচ্ছে। মোট চাহিদার অর্ধেকেরও বেশি ওয়ালটনই ব্র্যান্ডের টিভি বিক্রি হবে বলে আমরা আশাবাদী। ওয়ালটন টেলিভিশন বিভাগের প্রধান নির্বাহী কর্মকর্তা মোস্তফা নাহিদ হোসেন বলেন, বিশ্বকাপ ফুটবল উপলক্ষ্যে কয়েক মাস আগে থেকেই ব্যাপক প্রস্তুতি নিয়ে রাখা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ