Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রাজধানীতে মাদকবিরোধী অভিযান উত্তরা ও লালবাগে আটক ৭০ জন

| প্রকাশের সময় : ৩০ মে, ২০১৮, ১২:০০ এএম

বিশেষ সংবাদদাতা : রাজধানীর উত্তরা ও লালবাগের মাদকবিরোধী অভিযানে ৭০ জনকে আটক করেছে ঢাকা মহানগর পুলিশ। পুলিশের উত্তরা বিভাগের ডিসি নাবিদ কামাল শৈবাল বলেন, গতকাল মঙ্গলবার বেলা ১১টা থেকে বেলা ২টা পর্যন্ত তুরাগ থানার বাউনিয়া এলাকায় অভিযান চালান তারা।
এ সময় মাদক সেবন ও বিক্রির অভিযোগে ৩১ জনকে আটক করা হয়। তাদের কাছ থেকে ৫ হাজার ১০০ ইয়াবা এবং প্রায় ৫ কেজি গাঁজা পাওয়া যায় বলে জানান এই পুলিশ কর্মকর্তা। আটকদের মধ্যে নির্দোষ কেউ থাকলে যাচাই-বাছাই করে ছেড়ে দেয়া হবে এবং বাকিদের বিরুদ্ধে মাদক আইনে মামলা করা হবে। অন্যদিকে বেলা আড়াইটা থেকে বিকাল ৫টা পর্যন্ত লালবাগ বিভাগের ইসলামবাগে মাদকবিরোধী অভিযান চালায় পুলিশ। লালবাগ বিভাগের ডিসি ইব্রাহিম খান বলেন, অভিযানে মাদক বেচা-কেনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে ৩৯ জনকে গ্রেফতার করেন তারা। ইসলামবাগে আটকদের কাছ থেকে ৩৭০টি ইয়াবা, ৮০০ গ্রাম হেরোইন, দুই কেজি গাঁজা ও ৫০ লিটার দেশি মদ জব্দ করা হয় বলে জানান ইব্রাহিম। আটকদের বিরুদ্ধে থানায় মাদক আইনে মামলা করা হবে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ