Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

খারেজী ও লা-মাযহাবীদের ইসলামের বিষয়ে অপপ্রচার সরকার বন্ধ না করলে রাসূলপ্রেমিক সুন্নি জনতা কঠিন আন্দোলন গড়ে তুলবে -আওয়ামী ওলামা লীগ

| প্রকাশের সময় : ৩০ মে, ২০১৮, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : আওয়ামী ওলামা লীগের কার্যকরী সভাপতি হাফেজ আব্দুস সাত্তার গতকাল এক বিবৃতিতে বলেছেন, রাসূল ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের জামানার সেই খারেজিরা বর্তমানে লা-মাযহাবী নামে আবির্ভূত হয়েছে। এরাই বাংলা ভাই, এরাই আব্দুর রহমান হয়ে জঙ্গীবাদ সৃষ্টি করছে। এরাই আমাদের দেশের জাতীয় পতাকা, প্রধানমন্ত্রী এবং বিভিন্ন ইসলামিক বিষয় নিয়ে ব্যঙ্গ করে আসছে। এসব লা-মাযহাবী, ওহাবী, আহলে হাদীছ, খারেজী, জামাতীগংরা কালেমা, নামাজ, রোযা, হজ্জ, যাকাতসহ ইসলামের শরীয়তের বিষয়গুলোর নিয়ে একের পর এক ধারাবাহিকভাবে আঘাত হানছে। ইতিহাস পর্যালোচনায় করলে দেখা যায়, এরা প্রকৃত ইসলামের শত্রæ, কুরআন-হাদীছ বিকৃতিকারী সর্বোপরি এরা দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্বের বিরুদ্ধে চক্রান্তকারী, এরা রাষ্ট্রদ্রোহী। এদেরকে আইনের আওতায় এনে শাস্তি দিতে হবে। সরকার ও প্রশাসনকে এ চক্রান্তগুলো সম্পর্কে অবগত হতে হবে। এদের প্রতিহত করতে প্রশাসনের পক্ষ থেকে যদি কোন পদক্ষেপ নেয়া না হয় তবে দেশের রাসূল প্রেমিক সুন্নী জনতা এ ব্যাপারে কঠিন সিদ্ধান্ত নিতে বাধ্য হবে। বাংলাদেশ আওয়ামী ওলামা লীগ ও দেশপ্রেমিক হক্কানী ওলামায়ে কিরামদের নিয়ে এদের বিরুদ্ধে গণআন্দোলনে অগ্রভাগে থাকবে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ