Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাদক ও সন্ত্রাস নির্মূলে ইসলামী অনুশাসনের বিকল্প নেই -মাওলানা শাহ্ আতাউল্লাহ্

| প্রকাশের সময় : ৩০ মে, ২০১৮, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ খেলাফত আন্দোলনের আমীরে মাওলানা ক্বারী শাহ্ আতাউল্লাহ্ বলেন, মাদক, দুর্নীতি, সন্ত্রাস সমাজ থেকে দূর করতে হলে যুব সমাজকে ইসলামী শিক্ষা-দিক্ষার করতে হবে। কেননা ইসলামী শিক্ষার মাধ্যমে মানুষের অন্তরে আল্লাহর ভয় সৃষ্টি হয়, আর যার মধ্যে আল্লাহর ভয় থাকে সে কোন দিন অপরাধে জড়িত হতে পারে না। তাই অপরাধীদের ক্রসফায়ার না দিয়ে সরকারী ব্যবস্থাপনায় বয়স্ক মাদরাসা অথবা দাওয়াত ও তাবলীগের মেহনতে চিল্লায় পাঠানো প্রয়োজন। যাতে তারা ইসলামী শিক্ষায় শিক্ষিত হয়ে আল্লাহর ভয়ে কোন অপরাধে না জড়ায়।
গতকাল মঙ্গলবার রাজধানীর হোটেল ইম্পেরিয়ালের জান্নাতুল ফেরদাউস হলে বাংলাদেশ খেলাফত যুব আন্দোলনের উদ্যোগে আয়োজিত রমযানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। খেলাফত যুব আন্দোলনের সভাপতির মাও: ক্বারী সিদ্দিকুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন খেলাফত আন্দোলনের যুব বিষয়ক সম্পাদক মুফতি ফখরুল ইসলাম, ইসলামী যুব আন্দোলনের সভাপতি কে. এম. আতিকুর রহ্মান, ছাত্র জমিয়ত সভাপতি নাসির উদ্দিন, ইসলামী ঐক্য আন্দোলনের কেন্দ্রীয় নেতা আব্দুল কাদের, খেলাফত যুব আন্দোলনের সহ সভাপতি মুফতি আরাফাত হুসাইন, সেক্রেটারী মাওলানা আল আমীন, মুফতি দেলোয়ার শাহিন, মাওলানা ইসহাক মাহমুদ, ইমাম হাফিজ জামি ও মাও: বেলাল হুসাইন প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ