Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

যাত্রীসেবায় ঢাকার রাজপথে নামছে রাইডহোস্ট বাংলাদেশ

| প্রকাশের সময় : ২৯ মে, ২০১৮, ১২:০০ এএম


স্টাফ রিপোর্টার : ঢাকার রাজপথে নামছে যাত্রীসেবার নতুন এবং আকর্ষণীয় পরিবহন সার্ভিস রাইডহোস্ট শেয়ার রাইডিং। যে কোন স্টামর্ট ফোনে রাইডহোস্ট অ্যাপসটি ডাউনলোড করে খুব সহজেই পেয়ে যাবেন আপনার প্রয়োজনীয় গাড়ি সার্ভিস। রাইডহোস্ট এ মোট ৫টি সার্ভিস অপশন পাবেন। হোস্ট বাইক, হোস্ট সিএনজি, হোস্ট এক্স, হোস্ট ডিলাক্স এবং হোস্ট মাইক্রো। যাত্রীসেবায় রাজধানী ঢাকায় চলমান গাড়ী সার্ভিসগুলো থেকে রাইডহোস্ট এর গাড়ি ভাড়ায় সাশ্রয়ী এবং নিরাপদ। রাইডহোস্ট যাত্রী সেবার ক্ষেত্রে গাড়ি নির্বাচনের বিষয়টি যেমন গুরুত্ব দিয়েছে তেমনি গাড়ির ভাড়া যে কোন যাত্রীর জন্য যাতে সহনীয় পর্যায়ে থাকে সেই বিষয়টিও সর্বাধিক বিবেচনায় রেখেছে । যে কোন যাত্রী রাইডহোস্ট -এর সেবা একবার গ্রহণ করবেন তিনি প্রথমবারই বুঝে যাবেন। রাইডহোস্ট শেয়ার রাইডিং-এর বিশেষত্ব হলো ঝঙঝ মাল্টিপল কল’স সহ নানাবিধ যাত্রী এবং ড্রাইভার সহায়ক ফিচার সম্বলিত গাড়ি হায়ার সার্ভিস ।
ঢাকা মহানগরীর জন্য তৈরী যাত্রী সেবার এই রাইডহোস্ট শেয়ার রাইডিং এর যাত্রা এবং যাত্রী সেবার মান সম্পর্কে প্রতিষ্ঠানের সিইও অথৈ জয় শরীফ বলেন,‘রাইডহোস্ট কানাডিয়ান একটি শেয়ার রাইডিং সার্ভিস প্রতিষ্ঠান। বাংলাদেশেই এর দ্বিতীয় যাত্রা শুরু হচ্ছে। বেশ সুনামের সঙ্গে রাইডহোস্ট কানাডার রাস্তায় চলছে। ঢাকার রাস্তাতেও নিরাপদ যাত্রী সেবার মাধ্যমে রাইডহোস্ট শেয়ার রাইডিং এক নতুন মাত্রা যোগ করবে বলে আমরা আশাবাদী।’ রাইডহোস্ট অ্যাপসটি তৈরী করেছে আমেরিকা। বিস্তারিত জানতে ভিজিট করুণ-www.rydehostbd.comএই ওয়েভসাইডে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ