Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

গাছের সঙ্গে বেপরোয়া বাসের ধাক্কা হাত বিচ্ছিন্ন হলো যাত্রীর

| প্রকাশের সময় : ২৫ মে, ২০১৮, ১২:০০ এএম


স্টাফ রিপোর্টার : বগুড়ার নন্দীগ্রাম উপজেলায় নিয়ন্ত্রণ হারিয়ে ফেলা একটি যাত্রীবাহী বাস সড়কের পাশের একটি গাছের সঙ্গে ধাক্কা খাওয়ায় আনিসুর রহমান (৩৫) নামে এক যাত্রীর ডান হাত বিচ্ছিন্ন হয়ে গেছে। গতকাল বৃহস্পতিবার বিকালে উপজেলার কালিকাপুর এলাকায় বগুড়া-নাটোর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটেছে। এ ঘটনায় আছির উদ্দিন (৫০) নামে আরও একজন গুরুতর আহত হয়েছেন। হাইওয়ে পুলিশ কুন্দারহাট ফাঁড়ির সার্জেন্ট আজিজুল হক ও ছিলিমপুর ফাঁড়ির এসআই আজিজ মÐল এ খবর নিশ্চিত করেন।
আনিসুর রহমান পঞ্চগড় সদরের কামাতপাড়ার আজিজার রহমানের ছেলে। তিনি পঞ্চগড়ের বাংলাবান্ধায় কাস্টমসে সিপাই পদে চাকরি করেন। আশঙ্কাজনক অবস্থায় তাকে বগুড়া শজিমেক হাসপাতালে অর্থপেডিক সার্জারি বিভাগে ভর্তি করা হয়েছে। একই ঘটনায় আহত আছির উদ্দিন রংপুরের তারাগঞ্জ উপজেলার সয়াচাঁনপাড়ার এমাজ উদ্দিনের ছেলে। তাকেও শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ জানায়, রাজশাহী থেকে ছেড়ে আসা রংপুরগামী ‘আগমনী পরিবহন’-এর একটি বাস গতকাল বৃহস্পতিবার বিকাল সাড়ে ৩টার দিকে নন্দীগ্রামের কালিকাপুর এলাকায় পৌঁছে। এসময় চালক নিয়ন্ত্রণ হারালে বাসটি মহাসড়কের পাশে একটি গাছের সঙ্গে ধাক্কা খায়। এতে বাসটি দুমড়ে-মুচড়ে যায় এবং ঘটনাস্থলে আনিসুর রহমানের ডান হাত বিচ্ছিন্ন হয়ে যায় ও আছির উদ্দিন গুরুতর আহত হন।
পুলিশ আরও জানায়, ঘটনার পর পর স্থানীয়দের সহায়তায় তারা আহত দুই জনকে উদ্ধার করে শজিমেক হাসপাতালে পাঠান। চিকিৎসকরা আনিসুর রহমানকে অপারেশন থিয়েটারে নিয়ে যান।
জ্ঞান ফেরার পর আহত আনিসুর রহমান জানান, চালক বাসটি বেপরোয়া গতিতে বাস চালাচ্ছিলেন। গাছের সঙ্গে বাসের ধাক্কা লাগার পর তিনি অবচেতন হয়ে পড়েন।
হাইওয়ে পুলিশ কুন্দারহাট ফাঁড়ির সার্জেন্ট আজিজুল হক ও ছিলিমপুর ফাঁড়ির এসআই আজিজ মন্ডলও জানান, বাসটি বেপরোয়া গতিতে চলছিল। আর এতেই চালক এর নিয়ন্ত্রণ হারান।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ