Inqilab Logo

রোববার, ০২ জুন ২০২৪, ১৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

গোয়েন্দা তালিকা ধরে মাদক কারবারিদের আইনের আওতায় আনা হচ্ছে -স্বরাষ্ট্রমন্ত্রী

| প্রকাশের সময় : ২৫ মে, ২০১৮, ১২:০০ এএম


বিশেষ সংবাদদাতা : গোয়েন্দা সংস্থার তালিকা ধরে দেশের সব মাদক চোরাকারবারিকে আইনের আওতায় আনা হচ্ছে। মাদকের সঙ্গে যেই যুক্ত হোক, তাকে শাস্তি পেতেই হবে। গতকাল বৃহস্পতিবার ফার্মগেইটে ঢাকা মহানগরে মাদকবিরোধী অভিযানের উদ্বোধনী অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এসব কথা বলেন। মাদকের ভয়াবহতা তুলে ধরতে গিয়ে মাদকাসক্ত ঐশী রহমানের হাতে পুলিশ কর্মকর্তা মাহফুজুর রহমান ও তার স্ত্রী স্বপ্না রহমান খুন হওয়ার প্রসঙ্গ তুলে ধরে তিনি বলেন, মাদকের জন্য কী ঘটে, তা আপনারা দেখেছেন। সুতরাং আপনার সন্তান, ভাই, প্রতিবেশী- কে কি করছে লক্ষ্য করুন। এবং মাদকের বিরুদ্ধে পুলিশকে তথ্য দিন।
স্বরাষ্ট্রমন্ত্রী বলেছেন, ঢাকা বাংলাদেশের দর্পণ ও প্রাণকেন্দ্র। ঢাকাকে মাদকমুক্ত ঘোষণা করতে চাই। মাদকের আগ্রাসন আমাদের চিন্তায় ফেলেছে। প্রধানমন্ত্রী মাদকের বিরুদ্ধে কঠোর অবস্থান নেয়ার কথা বলেছেন। তারই ধারাবাহিকতায় মাদকবিরোধী অভিযান চলছে।
মাদক নির্মূলে সব গোয়েন্দা সংস্থা কাজ করছে উল্লেখ করে আসাদুজ্জামান খান বলেন, গোয়েন্দারা মাদক ব্যবসায়ীদের তালিকা তৈরি করছেন। সে অনুযায়ী সবাইকে আইনের আওতায় আনা হবে। তাদের অবশ্যই শাস্তি পেতে হবে। অনুষ্ঠানে ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া, ডিএমপির কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটের প্রধান মনিরুল ইসলাম, ডিএমপির যুগ্ম কমিশনার আবদুল বাতেনসহ পুলিশের উচ্চপর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ