Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

অপহৃত ২ শিশু দোহার হতে উদ্ধার

| প্রকাশের সময় : ২৪ মে, ২০১৮, ১২:০০ এএম


বিশেষ সংবাদদাতা : ঢাকা জেলার দোহারের নারায়নপুর এলাকা থেকে গত ২২ মে নিখোঁজ শিশু শারিয়া ইসলাম ওরফে হিমু (৯) ও হিসাম আহম্মেদকে (৪) উদ্ধার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) ঢাকা মেট্রো, ঢাকা। ঘটনায় প্রকাশ যে, গত ২৮ এপ্রিল মোঃ লিটন মৃধা (৩৫) ও মোহাব্বত আলী (৩০) কৌশলে অপহরণ করে
নিয়ে যায় ওই দুই শিশুকে। পরে তাদের অজ্ঞাত স্থানে আটক করে রাখে। উক্ত ঘটনায় ভিকটিমের মা মোসাঃ লাকি রহমান বাদী হয়ে তার ২ শিশু সন্তান অপহৃত হওয়ার ঘটনায় বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১, ঢাকায় নারী ও শিশু পিটিশন মামলা নং-১৫৪/১৮, ধারা-নারী ও শিশু নির্যাতন দমন আইন/২০০০ (সংশোধনী/ ০৩) এর ৭/৩০ দায়ের করেন। মামলার ভিকটিমদের উদ্ধারক্রমে বর্নিত অভিযোগ বিষয়ে তদন্তের জন্য বিজ্ঞ আদালত পিবিআই ঢাকাকে নির্দেশ প্রদান করেন। ডিআইজি পিবিআই বনজ কুমার মজুমদার-এর হাওলা মতে পুলিশ পরিদর্শক মোঃ আনোয়ারুল ইসলাম তদন্তভার গ্রহন করেন। গত ২২ মে দোহারের নারায়নপুর এলাকা তাদের উদ্ধার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ