Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পশ্চিমারা বাংলাদেশকে ধ্বংসের ষড়যন্ত্র করছে -এরশাদ

| প্রকাশের সময় : ২০ মে, ২০১৮, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, বাংলাদেশকে ধ্বংস করার জন্য পশ্চিমা বিশ্ব ষড়যন্ত্র করছে। গতকাল গুলশানের ইমানুয়েলস সেন্টারে মহানগর উত্তর জাতীয় পার্টি আয়োজিত ইফতার ও আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। তিনি বলেন, সিরিয়া, ইরাক, লিবিয়ায় মানুষ মরছে, সবাই কিন্তু মুসলমান। আমরা মুসলমানদের জন্য দোয়া করবো। যারা মারা গেছেন তাদের রুহের মাগফেরাত এবং যারা বেঁচে আছে তারা যেন ভালো থাকতে পারে। এইচ এম এরশাদ বলেন, আমরা কেমন অবস্থায় আছি তা সবার জানা। যে দেশে যাকাত নিতে গিয়ে পদদলিত হয়ে ১০ জন মারা যায়; সে দেশে ইফতার আয়োজনে আড়ম্বর কাম্য নয়। আমি দেশে ঐশ্বয্য দেখিনি, আমি দারিদ্র্য দেখেছি। নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, তোমরা ইফতারে আড়ম্বর করবে না। প্রয়োজনে সেই টাকা গরীবদের মধ্যে বিতরণ করা যেতে পারে। গ্রামের মানুষ এখনো একমুঠো মুড়ি আর পানি দিয়ে ইফতার করেন।
কো-চেয়ারম্যান জিএম কাদের বলেন, রাজনীতিতে এখন থমথমে অবস্থা বিরাজ করছে। মনে হয় আগামীতে ঝড় হবে। এই ঝড়ের জন্য প্রস্তুতি নিতে হবে। এসময় দেশ ও জাতির মঙ্গল কামনায় মোনাজাত করা হয়। ইফতার অনুষ্ঠানে বিরোধী দলীয় নেত্রী রওশন এরশাদ, কো চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য হাবিবুর রহমান, মীর আব্দুস সবুর আসুদসহ জাতীয় পার্টির কন্দ্রীয় নেতাকর্মীরা অংশ গ্রহণ করেন।

 

 



 

Show all comments
  • মামুন ২০ মে, ২০১৮, ৩:০২ এএম says : 1
    সবাই ঐক্যবদ্ধ হয়ে এই ষড়যন্ত্র প্রতিরোধ করতে হবে।
    Total Reply(1) Reply
    • AI ২০ মে, ২০১৮, ৮:৫৫ এএম says : 4
      দরকার পড়লে ভারতের সহযুগিতা নিতে হবে। সরকার তাই করবে। ভারতের সঙ্গে এক আর চুক্তি।

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ