Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিএনপির তত্ত¡াবধায়ক সরকারের স্বপ্ন কোনো দিন পূরণ হবে না -বাণিজ্যমন্ত্রী

| প্রকাশের সময় : ২০ মে, ২০১৮, ১২:০০ এএম

মোঃ জহিরুল হক ভোলা থেকে : বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ এমপি বলেছেন, বিএনপির তত্ত¡¡াবধায়ক সরকারের স্বপ্ন কোন দিন পুরণ হবে না। বিএনপি এমন একটি দল যার কোন নীতি আদর্শ নেই।
সারাদেশের মানুষ খুলনা সিটির নির্বাচন প্রক্রিয়াকে প্রশংসা করেছে, কিন্তু বিএনপি এই নিরেপক্ষ ও সুষ্ঠু সুন্দর নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে নানা রকম মিথ্যাচার করছেন। বিএনপি’র একটা চারিত্রকি বৈশিষ্ট্য হলো ভালো কে খারাপ বলা আর খারাপ কে ভালো বলা। কোন আদর্শের রাজনীতিতে তারা বিশ্বাস করে না। এ জন্য বাংলাদেশের মানুষও এখন আর বিএনপিকে পছন্দ করে না। গতকাল শনিবার দুপুরে ভোলা সদরের ইলিশা ইউনিয়নে জেলেদের মাঝে জেলে পুর্নবাসনের চাল বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, এই নির্বাচন কমিশন দক্ষতার সাথে রংপুর, কুমিল্লা, গাইবান্ধা ও খুলনার নির্বাচন সফলতার সাথে করেছে। কোন জয়গায় প্রশ্ন উঠেনি। একমাত্র বিএনপিই নির্বাচন নিয়ে মিথ্যাচার করে প্রশ্নবিদ্ধ করার চেষ্টা করছে। তিনি বলেন বিএনপি স্বপ্ন দেখছে দেশে তত্ত¡¡াবধায়ক অথবা সহায়ক সরকারের। তাদের সে স্বপ্ন কোনদিনই পূরণ হবেনা। সংবিধান অনুসারে এই নির্বাচন কমিশনের অধীনেই আগামীতে নির্বাচন হবে। বাণিজ্যমন্ত্রী আরো বলেন, বর্তমান সরকার উন্নয়নে বিশ্বাস করে, বঙ্গবন্ধু স্যাটেলাইটের মাধ্যমে বিশ্বের বুকে বাংলাদেশ সম্মানিত হয়েছে প্রশংসিত হয়েছে। নৌকা আমাদের স্বাধীনতা দিয়েছে, নৌকা উন্নয়ন দিয়েছে। বাংলাদেশের উন্নয়ন এখন আন্তর্জাতিক বিশ্বে রোল মডেল। এ সময় মন্ত্রী ইউনিয়নের ৩ হাজার ২›শ জেলের মাঝে পুর্নবাসনের চাল বিতরণ শেষে রাজাপুর ইউনিয়নে চাল বিতরন করেন। এ সময় সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারেফ হোসেন, ভাইস চেয়ারম্যান মো: ইউনুস, সদর উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক নজরুল ইসলাম গোলদার, সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলামসহ দলীয় অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



 

Show all comments
  • Mohammed Kowaj Ali khan ২০ মে, ২০১৮, ২:৫৪ এএম says : 0
    আপনি যাহাই বলেন না কেন? প্রতারণার মাধ্যমে ক্ষমতা টিকিয়ে রাখা খোবই কঠিন। তত্বাবদায়ক সরকারের মাধ্যমে যদি নির্বাচন হয় তবে আপনাদেরকে খোজে পাওয়া খোবই মুশকিল হইবে এবং জনগণ আপনাদেরকে বিদায় জানাইবেন। ইনশাআল্লাহ। ********-*-**
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ