Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিএনপি এখন মিথ্যাবাদীর দল -মাহবুবউল আলম হানিফ

শুধু সাংবাদিকদের জন্যই দলটি টিকে আছে

| প্রকাশের সময় : ১৬ মে, ২০১৮, ১২:০০ এএম


বিএনপি অনবরত মিথ্যাচার করে যাচ্ছে অভিযোগ করে আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন, বিএনপি নামক এই দলটি এখন মিথ্যাবাদীর দলে পরিণত হয়েছে।
একদিকে দুর্নীতিবাজ সন্ত্রাসী, আর এখন হয়ে গেছে মিথ্যাবাদীর দল। এরা মিথ্যাচার করেই কিন্তু তাদের রাজনীতি টিকিয়ে রেখেছে। গতকাল বুধবার জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে ঢাকাস্থ গোপালগঞ্জ সাংবাদিক সমিতি আয়োজিত এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।
সাংবাদিকদের কারণে বিএনপি টিকে আছে এমন মন্তব্য করে হানিফ বলেন, তা না হলে তাদের কোনো অস্তিত্বই থাকতো না। আমার বিশ্বাস, সাংবাদিক বন্ধুরা যদি তাদের থেকে একবার মুখ ফিরিয়ে নিতো, তাহলে এই দলের অস্তিত্ব এখন খুঁজে পাওয়া মুশকিল হয়ে যেত।
আগামী সংসদ নির্বাচনে শেখ হাসিনা আবারও ক্ষমতায় আসবেন এমন আভাস জনগণ দিয়েছে দাবি করে হানিফ বলেন, জনগণ মঙ্গলবার রায় দিয়ে প্রমাণ করেছে, আওয়ামী লীগ আবারও ক্ষমতায় আসবে। এ দেশের জনগণ যেমন মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মাহাথির মোহাম্মদকে একটানা ২০ বছর ক্ষমতায় থেকে উন্নয়ন করতে দেখেছে, ঠিক তেমনি শেখ হাসিনাকেও উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আরও টানা ২০ বছর ক্ষমতায় দেখতে চায়। সেই কারণেই তারা বলছেন, শেখ হাসিনার সরকার বারবার দরকার। এসময় বিএনপিকে মালয়েশিয়ার নির্বাচন থেকে শিক্ষা নেয়ার আহŸান জানান তিনি।
আয়োজক সংগঠনের সভাপতি মুহাম্মদ মামুন শেখের সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোল্লা মোহাম্মদ আবু কাওছার, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি শাবান মাহমুদ, ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক সৈয়দ শুকুর আলী শুভ, বাদল নূর প্রমুখ।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ