Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রাজধানীতে পৃথক ঘটনায় ৩ জন খুন

| প্রকাশের সময় : ১৭ মে, ২০১৮, ১২:০০ এএম


বিশেষ সংবাদদাতা : রাজধানীতে পৃথক ঘটনায় ৩জন খুন হয়েছেন। তাদের লাশ ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। দক্ষিণখানে পারিবারিক কলহের জেরে আজিজা আক্তার (২৭) নামে এক পোশাকশ্রমিকে গলাকেটে হত্যা করেছে তার স্বামী । এ ঘটনার পর ঘাতক স্বামী পালিয়ে গেছে। গতকাল বুধরাব সকাল ৯টার দিকে দক্ষিণখান এলাকার একটি টিনশেড বাসা থেকে তার মৃতদেহ উদ্ধার করে পুলিশ।
দক্ষিণখান থানার ওসি তপন চন্দ্র সাহা জানান, স্বামীকে নিয়ে দক্ষিণখান এলাকার একটি টিনশেড বাড়িতে ভাড়া থাকতেন আজিজা। স্থানীয় একটি পোশাক কারখানায় কাজ করতেন। তাদের কোনো সন্তান নেই। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পারিবারিক ও স্বামীর পরকীয়া ব্যাপারে স্বামী ও স্ত্রীর মধ্যে ঝগড়ার এক পর্যায় স্বামী তাকে গলাকেটে হত্যা করে পালিয়ে গেছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
রাজধানীর পুরানা পল্টন এলাকার একটি আবাসিক হোটেলে মামুন (২৪) নামে এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে। এ ঘটনায় জাবেদ (২৭) নামে আরেকজনকে অচেতন অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল বুধবার সকাল সাড়ে ১০টার দিকে তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক মামুনকে মৃত ঘোষণা করেন। পুরানা পল্টনের ৫৯ নম্বর আবাসিক হোটেল ‘বন্ধু’ এর ম্যানেজার মো. হাসান জানান, গত মঙ্গলবার রাত ৯টার দিকে মামুন ও তার বন্ধু জাবেদ হোটেলের পাঁচতলার ৫০৫ নম্বর কক্ষ ভাড়া নেয়। রাতে তারা চিকেন গ্রিল খায়। গতকাল বুধবার সকাল সাড়ে ৮টার দিকে জাবেদ তাকে ফোন করে রুমে যেতে বলেন। পরে তিনি ওই রুমে গিয়ে তাদের অচেতন অবস্থায় দেখতে পান। তাৎক্ষণিক তাদের উদ্ধার করে ঢামেকে নিলে দায়িত্বরত চিকিৎসক মামুনকে মৃত ঘোষণা করেন। মৃত মামুনের ভাই সোহাগ ফোনে জানান, গত মঙ্গলবার রাতে মামুনের ব্রাজিল যাওয়ার ফ্লাইট ছিল। তবে তা বাতিল হওয়ায় মামুন ও গ্রাম থেকে তার সঙ্গে যাওয়া বন্ধু জাবেদ ওই হোটেলে ওঠেন। ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই বাচ্চু মিয়া জানান, মঙ্গলবার রাতে ওই হোটেলে তারা মদ্যপান করেছিল কি না বিষয়টি জানার চেষ্টা চলছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে। জাবেদকে মেডিসিন বিভাগে ভর্তি করা হয়েছে বলেও জানান তিনি।
কামরাঙ্গীরচর বেড়িবাঁধ থেকে অজ্ঞাতপরিচয় (৪০) এক ব্যক্তির বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বুধবার বেলা সাড়ে ১২টার দিকে বেড়িবাঁধ থেকে তার লাশ উদ্ধার করা হয়। কামরাঙ্গীরচর থানার এসআই তোফাজ্জল হোসেন জানান, গতকাল সকালে বেড়িবাঁধের ঢালে পড়ে থাকা একটি বস্তার ভেতরে লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেন স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মিটফোর্ড হাসপাতালে পাঠায়। এসআই তোফাজ্জল হোসেন আরো জানান, নিহতের মাথায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, তাকে হত্যার পর এখানে ফেলে গেছে দুর্বৃত্তরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ