Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিআরবি হাসপাতালে বিজ্ঞান সভা

| প্রকাশের সময় : ১৭ মে, ২০১৮, ১২:০০ এএম

আন্তর্জাতিক মানের স্বাস্থ্য সেবা প্রদানে এবং উন্নত বিশ্বের সাথে সামনজস্ব্যতা বজায় রাখার প্রত্যয়ে বাংলাদেশের স্ত্রী ও প্রসূতিরোগ বিশেষঙ্গ চিকিসকবৃন্দের উপস্থিতিতে বি আর বি হসপিটালস এর মাদার এন্ড চাইল্ড সেন্টারের বিভাগীয় প্রধান অধ্যাপক ডাক্তার কামরুন্নেসার তত্বাবধানে একটি বিজ্ঞান সভার (ঝপরবহঃরভরপ ঝবসরহধৎ) আয়োজন করা হয়। অনুষ্ঠাণে মেনোপোজ এন্ড ইটস রিসেন্ট আপডেট (গবহড়ঢ়ধঁংব ্ রঃং গধহধমবসবহঃ-জবপবহঃ টঢ়ফধঃব) এই বিষয়ে বক্তব্য রাখেন বি আর বি হসপিটালস লিমিটেড এর স্ত্রী ও প্রসূতি বিশেষঙ্গ ডা. রাহাত আফজা চৌধুরী ও ডা. জান্নাত আরা বেগম ও দেশ বরেন্য স্ত্রীরোগবিদ্যার চিকিৎসকগন। অনুষ্ঠাণে প্রধান অতিথি ছিলেন জাতীয় অধ্যাপক ও বাংলাদেশে মেনোপোজ সোসাইটির সভাপতি ডাক্তার শাহলা খাতুন। বি আর বি হসপিটালস এর পক্ষ থেকে তাকে সম্মাননা প্রদান করা হয়। সভাপতি ছিলেন বি আর বি হাসপাতালের প্রধান নির্বাহী কর্মকর্তা ডা. আবু আলতাফ হোসেন, বিশেষ অতিথি ছিলেন অধ্যাপক ডা: সুলতানা রাজিয়া বেগম, অধ্যাপক ডা: রওশান আরা বেগম, ব্রিগেডিয়ার জেনারেল ডা. সুরাইয়া রহমান, অধ্যাপক ডা. লতিফা সামসুদ্দিন, অধ্যাপক ডা. শেখ জিনাত আরা নাসরিন। আরও উপস্থিত ছিলেন বি আর বি হাসপাতাস লিমিটেড এর নির্বাহী পরিচালক কর্নেল মোঃ ফজলুল হক, সেক্রেটারি টু চেয়ারম্যান মো. শফিউল আলম, ব্যবসা উন্নয়ন ও বিপনন বিভাগের প্রধান মিজানুর রহমান ও সমন্বয়ক ডা. এ কে এম শাহরিয়ার ও অন্যান্য কর্মকর্তাগণ।- বিজ্ঞপ্তি



 

Show all comments
  • sorna ২ জানুয়ারি, ২০২১, ৪:০৮ পিএম says : 0
    accalamualykum.. amar 3 years hoisa biye hoisa.. amar baccha hoyna amar ekta tuibal nosto.. ami test tube baby nite cai.. aita dhaka BRB hospital a kora hoy? ai bisoy kibave upnar shate contack korte parbo..
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ