Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ফলাফল বাতিল করে শতাধিক কেন্দ্রে ফের ভোট চান মঞ্জু

| প্রকাশের সময় : ১৬ মে, ২০১৮, ১২:০০ এএম


খুলনা ব্যুরো : বিএনপির মেয়র প্রার্থী নজরুল ইসলাম মঞ্জু অভিযোগ করে বলেন, ধানের শীষের ভোট ডাকাতি করে ছিনিয়ে নেয়া হয়েছে। খুলনা সিটি করপোরেশন (কেসিসি) নির্বাচনে ভোটকেন্দ্রগুলো দখল করে রাখে আওয়ামী লীগ প্রার্থীর কর্মী-সমর্থকরা।
গতকাল মঙ্গলবার তিনি অভিযোগ করে বলেন, আওয়ামী লীগ প্রার্থী তালুকদার আব্দুল খালেকের সমর্থকরা ভোটকেন্দ্র দখল করে রাখে। আওয়ামী লীগের নেতাকর্মীরা নগরীর বিভিন্ন ভোট কেন্দ্রে ভোটারদের ভোট দিতে দেয়নি। বিভিন্ন কেন্দ্রে ভোটারের হাতে কালি দিয়ে আওয়ামী লীগ সমর্থকরা নিজেরাই সিল মেরে দিয়েছেন। বিভিন্ন কেন্দ্রে হাজার হাজার ভোটাররা গিয়ে দেখেছেন তাদের ভোট দেয়া হয়ে গেছে। অশান্তি আর নিগ্রহে ভরপুর কেসিসি নির্বাচন। শেখ হাসিনার আমলে নির্বাচন মানে বিরাট ধাপ্পা। নির্বাচনে বিভিন্ন কেন্দ্র থেকে ধানের শীষের এজেন্টদের বের করে দেওয়া হয়েছে, মারধর করা হয়েছে।
বিএনপি মেয়র প্রার্থী নজরুল ইসলাম মঞ্জু বলেন, গতকাল সকাল সাড়ে ৮টার মধ্যে আওয়ামী সন্ত্রাসীরা পুলিশের সহায়তায় ৪০টি ভোটকেন্দ্র থেকে বিএনপির এজেন্টদের বের করে দিয়েছে। সকাল ৮টায় ২৫ নম্বর ওয়ার্ডের পাঁচটি ভোটকেন্দ্রসহ নুরানিয়া মাদ্রাসাকেন্দ্রের এজেন্টদের তালিকা নিয়ে যাওয়ার সময় মনির নামে এক বিএনপিকর্মীকে মারধর করে সন্ত্রাসীরা। নজরুল নগর সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে বিএনপি এজেন্টদের ঢুকতে দেওয়া হয়নি।
খালিসপুর-১৫ নম্বর ওয়ার্ডে বিএনপি এজেন্ট লিলি এবং লিমা আক্তারকে মধ্য পালপাড়া নিম্ন মাধ্যমিক বিদ্যালয় এলাকায় মারধর করে আওয়ামী সন্ত্রাসীরা। তাদের এজেন্ট কার্ড ছিঁড়ে ফেলা হয়, মোবাইল ফোনসেট ছিনিয়ে নিয়ে ভোটকেন্দ্র থেকে বের করে দেওয়া হয়।
তিনি অভিযোগ করেন, ২০ নম্বর ওয়ার্ডে এইচ আর এইচ প্রিন্স আগাখান উচ্চ বিদ্যালয় ভোটকেন্দ্রে পুলিশের সহযোগিতায় আওয়ামী সশস্ত্র সন্ত্রাসীরা সাধারণ ভোটারদের বের করে দিয়ে নৌকা মার্কায় সিল মেরেছে। ২২ নম্বর ওয়ার্ডে জেলা স্কুল ও নতুন বাজার চর কেন্দ্রে যেতে ভোটারদের ব্যাপকভাবে বাধা দেওয়া হচ্ছে।

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ