Inqilab Logo

শনিবার, ০১ জুন ২০২৪, ১৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খালেদা জিয়ার শারীরিক অবস্থা কূটনীতিকদের জানাবে বিএনপি

| প্রকাশের সময় : ১৩ মে, ২০১৮, ১২:০০ এএম


স্টাফ রিপোর্টার : কারাবন্দী খালেদা জিয়ার বর্তমান শারীরিক অবস্থা, চলমান রাজনৈতিক পরিস্থিতি এবং আসন্ন খুলনা ও গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনের বিষয়ে কূটনীতিকদের জানাবে বিএনপি
আজ বিকেল ৪টায় গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে কূটনীতিকদের সাথে বৈঠকে এসব বিষয়ে লিখিত বক্তব্য তুলে ধরা হবে এবং দলের শীর্ষ নেতারা কূটনীতিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেবেন। কূটনীতিকদের ব্রিফ করার বিষয়বস্তু ঠিক করতে গতকাল (শনিবার) গুলশান কার্যালয়ে বেলা ১১টা থেকে ১টা পর্যন্ত বৈঠক করেন বিএনপির কূটনৈতিক উইংয়ের সদস্যরা। এতে বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী, চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য রিয়াজ রহমান, সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ, নির্বাহী কমিটির সদস্য তাবিথ আউয়াল প্রমুখ উপস্থিত ছিলেন। বৈঠক শেষে বিএনপির সহ-আন্তর্জাতিক সম্পাদক রুমীন ফারহানা বলেন, খালেদা জিয়া কারাবন্দী হওয়ার পর থেকে বিএনপি কূটনীতিকদের সঙ্গে নিয়মিত বৈঠক করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় আগামীকালের (আজ) বৈঠক হচ্ছে।
বিএনপির একটি সূত্র জানায়, ব্রিফিংয়ে কূটনীতিকদের কাছে কারাবন্দী খালেদা জিয়ার শারীরিক অবস্থা বিশদভাবে তুলে ধরা হবে। খালেদা জিয়ার শারীরিক অবস্থা সম্পর্কে পরস্পরবিরোধী নানা খবরের পরিপ্রেক্ষিতে কারা কর্তৃপক্ষ তার স্বাস্থ্য পরীক্ষার জন্য একটি মেডিক্যাল বোর্ড গঠন করেছিল। তার চিকিৎসার বিভিন্ন পর্যায় পার হবার পর কতটুকু অগ্রগতি হয়েছে সে বিষয়ে কূটনীতিকদের জানাবে বিএনপি। এ ছাড়া খুলনা ও গাজীপুর সিটি করপোরেশন নির্বাচন ও চলমান রাজনীতির সর্বশেষ অবস্থাও তুলে ধরা হবে। তবে কূটনীতিকদের ব্রিফ করার পর এ বিষয়ে গণমাধ্যমকে কিছু জানানো হবে না বলে ওই সূত্র জানায়।

 



 

Show all comments
  • সফিক আহমেদ ১৩ মে, ২০১৮, ৩:২৫ এএম says : 0
    এসব করে কোন কাজ হবে বলে মনে হচ্ছে না
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ