Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

বাসাবোয় গাড়িচাপায় প্রাণ গেল অটোরিকশা চালকের

রাজধানীর মোহাম্মদপুরে ডাস্টবিন থেকে নবজাতক উদ্ধার

| প্রকাশের সময় : ১৩ মে, ২০১৮, ১২:০০ এএম

বিশেষ সংবাদদাতা : রাজধানীর মোহাম্মদপুরে জনতা হাউজিংয়ের পাশে ডাস্টবিন থেকে এক নবজাতককে উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার ভোর সাড়ে ৫টার দিকে সিটি কর্পোরেশনের লোকজন ময়লা নিতে গিয়ে নবজাতককে দেখতে পায়। কে বা কারা শিশুটিকে রাস্তায় ফেলে গেছে তা এখনও জানা যায়নি। অন্যদিকে রাজধানীর বাসাবো বৌদ্ধ মন্দির এলাকায় সড়ক দুর্ঘটনায় এক অটোরিকশা (সিএনজি) চালকের নিহত হয়েছেন। তার নাম মোহাম্মদ আবদুল্লাহ (৩০)। গতকাল শনিবার ভোররাতে এই দুর্ঘটনা ঘটে।
মোহাম্মদপুর থানার এসআই ফারুক হোসেন জানান, গতকাল ভোরে সিটি কর্পোরেশনের লোকজন ময়লা পরিষ্কার করতে গিয়ে নবজাতকটিকে দেখতে পায়। পুলিশে খবর দিলে তারা গিয়ে শিশুটিকে উদ্ধার করে। শিশুটির চিকিৎসার জন্য প্রথমে মোহাম্মদপুরে আরমান হেলথ কেয়ারে ভর্তি করা হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের নবজাতক ওয়ার্ডে নেয়া হয়েছে। ঢামেক হাসপাতালের নবজাতক ওয়ার্ডের কর্তব্যরত চিকিৎসকের বরাত দিয়ে ওই পুলিশ কর্মকর্তা জানান, শিশুটির ওজন সাড়ে ৩ কেজি। তার অবস্থা ভালো আছে।
অন্যদিকে সড়ক দুর্ঘটনায় নিহতের প্রতিবেশী মোহাম্মদ সেলিম বলেন, গত শুক্রবার দিবাগত রাত পৌনে তিনটার দিকে বাসাবো বৌদ্ধ মন্দিরের সামনে একটি অজ্ঞাত গাড়ি আবদুল্লাহর সিএনজিটিকে ধাক্কা মারে। এতে তিনি গুরুতর আহত ন। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক ভোর পাঁচটার দিকে মৃত ঘোষণা করেন। নিহত আবদল্লাহ দক্ষিণ সায়েদাবাদের ৪৩/ডি নম্বর বাড়ির হজরত আলী মাস্টারের ছেলে। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির এসআই বাচ্চু মিয়া জানান, নিহতের লাশ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। সিএনজি চালক বা সিএনজিটি আটক করতে পারেনি পুলিশ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ