Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শ্রমিকদের স্বার্থে ২৬ কিংবা ২৭ জুন ভোট চান হাসান উদ্দিন সরকার

| প্রকাশের সময় : ১২ মে, ২০১৮, ১২:০০ এএম

 টঙ্গী সংবাদদাতা : আগামী ২৬ অথবা ২৭ তারিখ নির্বাচনের তারিখ নির্ধারণের দাবি জানিয়েছেন গাজীপুর সিটি নির্বাচনে ২০ দলীয় জোট মেয়রপ্রার্থী মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকার। শুক্রবার জুমার নামাজ শেষে বিভিন্ন মিডিয়ার সাংবাদিকদের সাক্ষাতকারে তিনি এ দাবি জানান। 

তিনি বলেন, গাজীপুর শিল্প সমৃদ্ধ এলাকা। এখানে বহু শ্রমিক এবং ভাসমান ভোটারের বসবাস। ঈদের ছুটিতে এসব ভোটার গ্রামের বাড়িতে যান এবং তাদের ফিরতে কয়েকদিন লেগে যায়। বিপুল সংখ্যক এসব ভোটার যেন নির্বাচনী উৎসবে অংশনিতে পারেন সেজন্য ২৬ কিংবা ২৭ জুন ভোট হলে ভাল হয়। এর আগে তিনি জুমার নামাজ শেষে মুসল্লিদের সাথে কুশল বিনিময় করেন। এসময় তার সাথে ছিলেন, গাজীপুর মহানগর লেবার পার্টির সভাপতি আহসান হাবীব ইমরোজ, কেন্দ্রীয় যুগ্ন মহাসচিব আব্দুল্লাহ আল-মামুন, টঙ্গী সচেতন নাগরিক পরিষদের সভাপতি শাহাব উদ্দিন সিদ্দিকী, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, বিশিষ্ট সমাজসেবক ফাকরুল জামালসহ ২০ দলীয় জোটের নেতারা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ