Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ঢামেক জরুরী বিভাগ থেকে লাশ নিয়ে পালালো সহকর্মীরা

| প্রকাশের সময় : ১২ মে, ২০১৮, ১২:০০ এএম

বিশেষ সংবাদদাতা : ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগ থেকে ময়নাতদন্তের কাগজপত্র ছাড়ায় এক ব্যক্তির লাশ নিয়ে পালিয়েছে তার সহকর্মীরা। গতকাল শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে কামরাঙ্গীরচরের বাদশা মিয়া প্রাথমিক বিদ্যালয়ের পাশের একটি নির্মাণাধীন ভবনের তিন তলায় কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্টে নিচে পড়ে যান আব্বাস আলী (২৫) নামে এক নির্মাণ শ্রমিক। পরে গুরুত্বর আহতাবস্থায় সহকর্মী রিয়াজ ও সোহাগসহ ১০/১২ জন ঢামেকে নিয়ে আসে। হাসপাতালে আনার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করলে সহকর্মীরা কৌশলে লাশ নিয়ে পালিয়ে যায়। এ সময় কর্তব্যরত আনসার সদস্যরা বাধা দিলে মৃত আব্বাসকে অন্য হাসপাতালে নিয়ে যাওয়ার কথা জানায়। এ ঘটনায় জড়িত সোহাগ ও রিয়াজের ব্যবহৃত মুঠোফোনে কল দিলে পরিচয় জানতে পেরে ফোনটি বন্ধ করে দেয়। নিহত আব্বাসের গ্রামের বাড়ি ভোলা জেলার চরফ্যাশন উপজেলায়। ঢামেক ক্যাম্প পুলিশের ইনচার্জ এসআই বাচ্চু মিয়া জানান, এ ঘটনা কামরাঙ্গীরচর থানাকে জানানো হয়েছে। লাশ যেখানেই নেয়া হোক না কেন হাসপাতালেই ফের আনতে হবে।
কর্তব্যরত আনসার সদস্য সুমন বলেন, আব্বাসকে হাসপাতালে আনার পর চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। এ ধরনের মৃত্যু পর নিয়মানুযায়ী ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর কথা। কিন্তুু নিহতের সহকর্মীরা কৌশলে আমরা কিছু বুঝে উঠার আগেই বাইরে নিয়ে চলে যায়। বাধা দিলে আব্বাসকে অন্য হাসপাতালে নিয়ে যাচ্ছে বলে জানায়। পরে জানতে পারি তারা মিথ্যা বলেছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ