Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বিএনপির উচিত সরকারকে অভিনন্দন জানানো হাছান

| প্রকাশের সময় : ১১ মে, ২০১৮, ১২:০০ এএম

 স্টাফ রিপোর্টার : প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সমুদ্র জয় হয়েছে বাংলাদেশ এবার আকাশ জয় করতে যাচ্ছে উল্লেখ করে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, আমার আশংকা- বিএনপি নেতারা আবার কখন বলে উঠবেন এটি ভারতের ষড়যন্ত্র। কারণ সাবমেরিন ক্যাবল যখন বিনামূল্যে দেওয়ার প্রস্তাব দেওয়া হয়েছিল তখন বেগম জিয়া বলেছিলেন দেশের গোপনীয়তা বঙ্গ হয়ে যাবে। যারা আসলে মেট্টিক পরিক্ষায় সব বিষয়ে পেল করে শুধুমাত্র উর্দু আর অংকে পাশ করে তাদের পক্ষে সাবমেরিন এবং স্যাটেলাইট বুঝা সম্ভব না। সুতরাং আজকে বিএনপির উচিৎ ছিল শেখ হাসিনাকে, বাংলাদেশ আওয়ামী লীগকে, বাংলাদেশ সরকারকে এবং জাতিকে অভিনন্দন জানানো।

গতকাল বৃহস্পতিবার জাতীয় প্রেসক্লাবের তৃতীয় তলার কনফারেন্স লাউঞ্জে জাতীয় ডিজিটাল সড়ক পরিবহন শ্রমিক লীগ আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। আন্দোলনের গণ জোয়ার তৈরী করে খালেদা জিয়াকে মুক্ত করবো বিএনপি নেতা ড. খন্দকার মোশারফ হোসেনের এমন বক্তব্যের সমালোচনা করে ড. হাছান বলেন, বিএনপির আহবানে মরা গাঙ্গে জোয়ার কখনোই আসেনি। ঈদের পরে আন্দোলন, শীতের পরে আন্দোলন, চাঁদ যেদিন বড়ো করে উঠবে সেদিন আন্দোলন, বর্ষাকালে নয় শীতকালে আন্দোলন, তাদের এই আন্দোলন তারা কখনো করতে পারে নাই। সুতরাং বিএনপির তর্জন গর্জন হচ্ছে বর্ষাকালের ব্যাঙ্গ ডাকার মতো।
সুপ্রিম কোর্টে হট্টগোলকারীদের বিচার হওয়া প্রয়োজন উল্লেখ করে সাবেক এই মন্ত্রী বলেন, আইন এবং আদালতের মর্যাদা সমুন্নত রাখার স্বার্থে যারা সুপ্রিম কোর্টের আপিল বিভাগের এজলাসের সামনে হট্টগোল করেছে। আশাকরি আদালত তাদের বিরুদ্ধে আইনগত ব্যাবস্থা গ্রহন করবেন। আয়োজক সংগঠনের সাধারণ সম্পাদক এম কে রানা ভান্ডারীর সভাপতিত্বে এতে আরো উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের শ্রম বিষযক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, জাতীয় শ্রমিক লীগের সভাপতি শুক্কুর মাহমুদ, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম প্রমুখ।



 

Show all comments
  • Nannu chowhan ১১ মে, ২০১৮, ১২:১৫ পিএম says : 0
    Onner theke ovinondon tokhonoi asha kora jai jodi nijeder bebohar onner proti bondutto o ovinondon shoolob hoy!
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ