Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কলেজ শিক্ষিকা ও ব্যাংক কর্মকর্তার লাশ উদ্ধার পুলিশের দাবি প্রেমের কারণেই ঘটনা ঘটেছে

| প্রকাশের সময় : ৮ মে, ২০১৮, ১২:০০ এএম

ফরিদপুর জেলা সংবাদদাতা : ফরিদপুর শহরের দক্ষিণ ঝিলটুলি এলাকার প্রবাসী নুরুল ইসলামের দ্বিতল ভবনের নিচতলার প্রথম ফ্লাট থেকে সরকারী সারদা সুন্দরী মহিলা কলেজের সহকারী অধ্যাপক সাজিয়া বেগম ও ব্যাংক কর্মকর্তা মো. ফারুক হাসানের লাশ উদ্ধার করা হয়েছে। গত রোববার দিবাগত রাত একটার দিকে পুলিশ লাশ দুটি উদ্ধার করে। এঘটনায় পুলিশের দাবী প্রেম ঘটিত কারণে হত্যা বা আত্মহত্যার ঘটনা ঘটে থাকতে পারে।
ওই বাসায় দ্বিতীয় ফ্লাটটি এক বছর আগে ভাড়া নেয় ২৯তম বিসিএস এর শিক্ষিকা সাজিয়া বেগম। দুই সন্তানের মধ্যে ছোট সন্তানকে নিয়ে বসবাস করছিলেন তিনি। তার স্বামী মো. শহীদুল ইসলাম ঢাকায় মেশিনারীজ এর ব্যবসা করেন। তাদের বাড়ি রাজধানীর সুত্রাপুর থানার বানিয়া নগর এলাকায়। আর গত একমাস আগে প্রথম ফ্লাটটি ভাড়া নেয় মো. ফারুক হাসান। গত বৃহস্পতিবার ভাড়া বাসায় ওঠেন তিনি। তার বাড়ি রাজধানীর আগারগাও এলাকায়।
নিহতের স্বামীমো. শহিদুল ইসলাম ও ফুফু আফসারী আহমেদ জানান, অন্যান্য দিনের মত গত রোববারও যথারীতি কলেজে যান সাজিয়া। বিকাল চারটায় ফোনে কথা হলে সাজিয়া বাসায় ফিরছেন বলে জানান। এরপর থেকে আর ফোন রিসিভ করেনি সে। রাত এগারোটার দিকে প্রথম ফ্লাটের মো. ফারুক হোসেনের ফ্লাটে ফারুক হাসানকে ঝুলন্ত ও সাজিয়াকে মেঝেতে পড়ে থাকতে দেয়া যায়। উভয়ের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে।
এদিকে প্রেমের কারণের আত্মহত্যা বা হত্যাকান্ডের ঘটনা ঘটেছে বলে প্রায় নিশ্চিত হতে পেরেছে পুলিশ। কোতয়ালী থানার অফিসার ইনচার্জ (ওসি) এএফএম নাসিম জানান, পুলিশ বিষয়টি গুরুত্বের সাথে তদন্ত করছে। তিনি জানান, নিহত সাজিয়ার স্বামীকে জিজ্ঞাসাবাদের জন্যে আটক করা হয়েছে। #

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ