Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

‘ভাইয়া’ রাহুলের সঙ্গে বিয়ের খবর : গুজব বললেন অদিতি

| প্রকাশের সময় : ৮ মে, ২০১৮, ১২:০০ এএম


ইনকিলাব ডেস্ক : রাহুল গান্ধীর নাকি সামনেই বিয়ে! আর তাও রায় বরেলি সদরের কংগ্রেস বিধায়ক অদিতি সিং-এর সঙ্গে। সম্প্রতি এমনই গুজব ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। নিজে টুইট করে পুরো বিষয়টি খারিজ করে দিয়েছেন ক্ষুব্ধ অদিতি। কর্নাটক ভোটের আগে কংগ্রেস সভাপতির ভাবমর্যাদা ক্ষুণœ করতে ইচ্ছাকৃতভাবে এই গুজব ছড়ানো হয়েছে বলে দাবি তার। অদিতি ও তার পরিবারের সঙ্গে রাহুল ও সোনিয়ার বৈঠকের একটি ছবি সম্প্রতি ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। সঙ্গে দাবি যে, রাহুল অবশেষে তার জীবন সঙ্গিনী খুঁজে পেয়েছেন। রাহুলের সঙ্গে তার বিয়ের গুজব রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত বলে দাবি করেছেন ২৯ বছরের অদিতি সিং। কর্নাটক নির্বাচনের আগে কংগ্রেস নেতৃত্বকে অন্যদিকে বিভ্রান্ত করতে এবং রাহুলের ভাবমর্যাদা নষ্ট করতেই এই চক্রান্ত বলে দাবি করেছেন তিনি। তিনি বলেছেন, রাহুলজি আমার দাদার মতো। প্রতি বছর আমি তার হাতে রাখি বাঁধি।
সম্প্রতি রায় বরেলি এসেছিলেন সোনিয়া গান্ধী। তখনই অদিতি ও তার পরিবারের সঙ্গে দেখা করেন বলে জানিয়েছেন এই কংগ্রেস বিধায়ক। অদিতির বাবা প্রাক্তন কংগ্রেস নেতা অখিলেশ সিং টানা পাঁচবার রায় বেরেলি আসন থেকে বিধান সভা নির্বাচনে জয়ী হন। তিনি কংগ্রেস ছাড়ার পর প্রিয়াঙ্কা গান্ধী বঢরার ঘনিষ্ট অদিতিকে ওই আসনটি থেকে দাঁড় করানো হয়।
এদিকে ভারতীয় জনতা পার্টির একজন মুখপাত্র ড. দ্বীপ্তি ভরদ্বাজ বলেছেন, রাহুল গান্ধী যদি বিবাহ বন্ধনে আবদ্ধ হন তাহলে তা সবার জন্যই ভাল খবর। রাজনীতিকে ব্যক্তিগত জীবনের বাইরেই রাখা উচিত। সূত্র : জি নিউজ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ