Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

মিরপুর থেকে এএসআইয়ের স্ত্রীর হাত-পা বাঁধা লাশ উদ্ধার

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ মে, ২০১৮, ১:০০ এএম

রাজধানীর মিরপুর এলাকা থেকে পুলিশের এক এএসআইয়ের স্ত্রীর হাত-পা বাঁধা অবস্থায় লাশ উদ্ধার করেছে পুলিশ। তার নাম শাহানা আলম খান বিউটি (৪৫)। নিহত বিউটি এএসআই কামাল হোসেনের স্ত্রী। তিনি মাগুরা জেলা পুলিশে কর্মরত। গত শনিবার রাতে মিরপুরের লালকুঠি এলাকার ২৫২/১ নম্বর বাসা থেকে লাশ উদ্ধার করা হয়। পরে লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ।
নিহত বিউটির স্বামী এএসআই কামাল হোসেন সাংবাদিকদের জানান, পৈত্রিক সম্পত্তি নিয়ে বোনের সঙ্গে বিউটির একটু ঝামেলা ছিল। তাছাড়া তার কোনো শত্রু আছে বলে আমার জানা নেই। বিউটি তার প্রথম স্ত্রী। তার দ্বিতীয় স্ত্রীও রাজধানীতে থাকেন। দ্বিতীয় স্ত্রীর সাথে প্রথম স্ত্রীর কোনো বিরোধ আছে কিনা জানতে চাইলে তিনি বলেন, না তারা আলাদা থাকেন, আর কোনো বিরোধও নেই। দারুস সালাম থানার ওসি শেখ সেলিমুজ্জামান জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। শনিবার রাতে হাত-পা বাঁধা অবস্থায় বিউটির লাশ উদ্ধার করা হয়েছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে। কাউকেই সন্দেহের বাইরে রাখা হচ্ছে না।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ