Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রংপুরে ৬ শিক্ষার্থীর আত্মহত্যার চেষ্টা ১ জনের মৃত্যু

| প্রকাশের সময় : ৭ মে, ২০১৮, ১২:০০ এএম

রংপুর জেলা সংবাদদাতা : পরীক্ষার ফল খারাপ হাওয়ায় রংপুরের বিভিন্ন স্থানে ৭ শিক্ষার্থী বিষপান ও ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছে। এদের মধ্যে ১ জন মারা গেছে। বাকিদের আশঙ্কাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
হাসপাতাল সুত্রে জানা গেছে, রোববার এসএসসি পরীক্ষার ফলাফল ঘোষণার পর রংপুরের বিভিন্ন স্থানে ৭ জন শিক্ষার্থী নিজ বাড়িতে বিষপান ও ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করে। তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল সাড়ে ৪টার দিকে রোকেয়া নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়। সে রংপুর সদর উপজেলার হরিদেবপুর ইউনিয়নের আজাহারুল ইসলামের মেয়ে।
আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন শিক্ষার্থীরা হলো, নগরীর উত্তম বখতিয়ার পুর হাজিরহাট এলাকার শহিদুল ইসলাম মিন্টুর মেয়ে খাদিজা, দেওডোবা ডাঙ্গীরপাড় এলাকার রইচ উদ্দিনের মেয়ে শারমিন, গঙ্গাচড়া উপজেলার বেতগাড়ি এলাকার তাইজিরুল ইসলামের মেয়ে তানজিনা, নগরীর তাজহাট মোল্লাপাড়া এলাকার গণেশ রায়ের মেয়ে শিবা রানী, পীরগাছা চৌধুরানী এলাকার আব্দুস সালামের মেয়ে সমাপ্তি এবং শহরের সেনপাড়া এলাকার অলক রায়ের মেয়ে প্রীতি রানী রায়।
এদের মধ্যে সমাপ্তি ফাঁস দিয়ে এবং অন্যরা বিষপান করে আত্মহত্যার চেষ্টা করে। রংপুর মেডিকেলের মেডিসিন বিভাগের সহকারী অধ্যাপক ডা. মোকলেচুর রহমান জানান, সকলের অবস্থা আশঙ্কাজনক। হাসপাতাল থেকে তাদের চিকিৎসায় প্রয়োজনীয় সব ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

 

 



 

Show all comments
  • Mohammed Kowaj Ali khan ৭ মে, ২০১৮, ১২:৩৪ এএম says : 0
    শিক্ষার নামে কুশিক্ষা হইতেছে। আত্বহত্যা মহাপাপ ওদের জন্য জাহান্নাম। ................
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ