Inqilab Logo

মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ২৫ আষাঢ় ১৪৩১, ০২ মুহাররম ১৪৪৬ হিজরী

রাজধানীতে পিকআপের ধাক্কায় তরুণের মৃত্যু- নারীর পায়ের পাতার ওপর দিয়ে চলে গেছে বাস

| প্রকাশের সময় : ৫ মে, ২০১৮, ১২:০০ এএম

বিশেষ সংবাদদাতা : রাজধানীর আরামবাগে রাস্তা পার হওয়ার সময় পিকআপের ধাক্কায় এক তরুণের মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার ভোর সোয়া ৪টা দিকে আরামবাগ মোড়ের কাছে তিনি দুর্ঘটনা ঘটে। নিহতের নাম শাওন (১৮)। তার বাসা ফকিরাপুলে। অন্যদিকে মালিবাগ মোড়ে চলন্ত অবস্থায় নারী যাত্রীকে নামাতে গিয়ে তার ডান পায়ের পাতার ওপর দিয়ে চলে গেছে একটি বাস। গতকাল শুক্রবার বিকেল সাড়ে ৫টার দিকে নিলুফা বেগম (৪০) নামে ওই নারী এ দুর্ঘটনার শিকার হন। তাকে উদ্ধার করে নিকটস্থ হাসপাতালে নেয়ার পর সেখান থেকে এনে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।
নিহতের তার বন্ধু সিদ্দিকের বরাত দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এসআই মো. বাচ্চু মিয়া বলেন, রাস্তা পার হওয়া সময় একটি পিকআপ শাওনকে ধাক্কা দেয়। উদ্ধার করে হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক শাওনকে মৃত ঘোষণা করেন।
নিলুফাকে ঢামেকে নিয়ে আসা পথচারী জামশেদ আল মাইন বলেন, আমি রিকশায় ছিলাম। মালিবাগ মোড় থেকে দেখি মতিঝিল বনানী ট্রান্সপোর্ট লিমিটেডের (৬ নম্বর) একটি চলন্ত বাস থেকে নামতে গিয়ে পড়ে গেছেন ওই নারী। সঙ্গে সঙ্গে ওই বাসেরই পেছনের চাকায় তার ডান পায়ের পাতা চাপা পড়ে পিষ্ট হয়। তৎক্ষণাৎ নিলুফাকে উদ্ধার করে স্থানীয় সিরাজুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাকে ঢামেক হাসপাতালে পাঠানো হয়। ঢামেক হাসপাতালের জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক ডা. আসরাফ কবির বলেন, আহত নিলুফাকে জরুরি বিভাগে নিয়ে আসার পর আমরা দেখেছি। তার ডান পায়ের পাতা পিষ্ট হয়েছে। এক্স-রে পরীক্ষা দেয়া হয়েছে, ওই পায়ের আঙ্গুল কাটা পড়তে পারে। তবে এক্স-রে রিপোর্ট দেখেই সব বোঝা যাবে। দুর্ঘটনার খবর খবর শুনে ঢামেকে ছুটে আসেন নিলুফার ছেলে আশিকুর রহমান। তিনি জানান, তারা আদাবরের ৬ নম্বর রোডের একটি বাসায় থাকছেন। নিলুফার স্বামীর নাম আজিজুল কাজী, তিনি কাজ করেন একটি পোশাক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ