Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

২৫০ টাকার জন্য ছুরিকাঘাতে ছাত্র নিহত : আহত ২

| প্রকাশের সময় : ৪ মে, ২০১৮, ১২:০০ এএম

বিশেষ সংবাদদাতা : রাজধানীর ভাটারায় বন্ধুর কাছে মোবাইলে ব্যবহার করা যায় এমন একটি স্পিকার বিক্রির ২৫০ টাকা আনতে গিয়ে ছুরিকাঘাতে আশরাফুল আলম জিহাদ (১৮) নামে একছাত্র নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে রিয়াজ (১৯) ও হাসান (১৮) নামে আরো দুইজন। নিহতের লাশ ময়না তদন্তের পর আত্মীয়স্বজনের কাছে হস্তান্তর করা হয়েছে। আহতদের হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। গত বুধবার রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে। পুলিশ এ ঘটনায় গতকাল পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি। নিহত জিহাদ গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার জামিলা গ্রামের আলমগীর হোসেনের ছেলে। বর্তমানে সে ভাটারার জোয়ার সাহারা এলাকায় পরিবারের সঙ্গে থাকতা।
নিহত জিহাদের বাবা আলমগীর হোসেন সাংবাদিকদের জানান, কালাচাঁদপুর হাই স্কুল থেকে জিহাদ এবার মাধ্যমিক পরীক্ষা দিয়েছিল, কিছুদিনের মধ্যে পরীক্ষার ফল প্রকাশ হবে। জিহাদের বন্ধু হৃদয় তাকে ডেকে কুড়িল চৌরাস্তায় নিয়ে ছুরিকাঘাতে হত্যা করে।
এলাকাবাসী মো. আজাদ জানান, এ ঘটনায় রিয়াজ ও হাসান নামে দুইজন আহত হয়ে কুর্মিটোলা হাসপাতালে চিকিৎসাধীন। রিয়াজের অবস্থা একটু খারাপ হলেও হাসান মোটামুটি ভাল। অনেকদিন আগে মোবাইলে ব্যবহার করা যায় এমন একটি স্পিকার হৃদয়ের কাছে বিক্রয় করে রিয়াজ। নিহত জিহাদ রিয়াদের বন্ধু। বিক্রির পাওনা ২৫০ টাকা আনতে গিয়ে হৃদয়ের ছুরিকাঘাতে আহত হয় তারা। পরে আহত অবস্থায় তিনজনকে উদ্ধার করে কুর্মিটোলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে জিহাদের অবস্থার অবনতি হলে দ্রæত ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে আনা হলে রাত ১০টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
ভাটারা থানার এসআই আতিকুর রহমান দৈনিক ইনকিলাবকে জানান, এ ঘটনায় ২জনকে আসামী করে মামলা দায়ের করা হয়েছে। গতকাল পর্যন্ত কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি। আসামীদের গ্রেফতারে পুলিশ কাজ করছে বলে তিনি জানান।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ