Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

ল²ীপুরে ছাত্রলীগের দু’গ্রæপের হাতাহাতি, আহত-৫

| প্রকাশের সময় : ১ মে, ২০১৮, ১২:০০ এএম

ল²ীপুর সংবাদদাতা : আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ল²ীপুরে ছাত্রলীগের দু’গ্রæপের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে। গতকাল সোমবার বিকেলে সদর উপজেলার পরিষদের হল রুমে ছাত্রলীগের বিদায় ও নবনির্বাচিত কমিটিকে সংবার্ধনা অনুষ্ঠান চলাকালে এ ঘটনা ঘটে। এসময় বিক্ষুব্ধ নেতা-কর্মীরা সমাবেশ স্থলের শতাধিক চেয়ার ছোঁয়াছুড়ি করে। এতে উভয় পক্ষের অন্তত ৫ নেতাকর্মী আহত হয়। পরে অনুষ্ঠানের বিশেষ অতিথি জেলা আওয়ামী লীগের সাধারণ নুর উদ্দিন চৌধুরী নয়ন ও ছাত্রলীগ নেতাদের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। আহতদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেলে ছাত্রলীগের বিদায় ও নব-নির্বাচিত কমিটিকে সংবার্ধনা অনুষ্ঠান চলাকালে রায়পুর উপজেলার ছাত্রলীগের কর্মী সাগর ও পৌর ছাত্রলীগের সদস্য শাকিবের নেতৃত্বে একটি মিছিল সমাবেশ স্থলে গেলে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নবনির্বাচিত জিয়াউল করিম নিশানের অনুসারীরা বাধা দেয়। এসময় বাকবিতন্ডার এক পর্যায়ে উভয় পক্ষের মধ্যে হাতাহাতি ও সংঘর্ষের ঘটনা ঘটে। এতে বিক্ষুব্ধ নেতা-কর্মীরা সমাবেশ স্থলের শতাধিক চেয়ার ছোঁয়াছুড়ি করা হয়।
পরে ছাত্রলীগের বিদায়ী ও নবনির্বাচিত কমিটিকে সংবার্ধনা অনুষ্ঠানে জেলা ছাত্রলীগের বিদায়ী সভাপতি মাহমুদ্দুন চৌধুরী সোহেলের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন, বে-সাময়িক বিমান ও পর্যটন মন্ত্রী শাহাজান কামাল এম পি , জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক নুর উদ্দিন চৌধুরী নয়ন, জেলা যুবলীগের সভাপতি সালাউদ্দিন টিপু ,কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা এমএ মমিন পাটওয়ারী, কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য আসরাফুল আলম ও জেলা ছাত্রলীগের বিদায়ী সাধারণ সম্পাদক রাকিব হোসেন লোটাস।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ