Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বন্দী খালেদা জিয়াকে এতো ভয় কেন -ড. আসিফ নজরুল

| প্রকাশের সময় : ১ মে, ২০১৮, ১২:০০ এএম

 

স¤প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নামে কিছু ভুয়া ভিডিও ছড়িয়ে দেয়া হচ্ছে বলে অভিযোগ করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের শিক্ষক অধ্যাপক ড. আসিফ নজরুল।
তথাকথিত প্রগতিশীল কিছু মানুষ এসব ভুয়া ভিডিও শেয়ার করছেন বলেও ক্ষোভ প্রকাশ করেছেন তিনি।
গতকাল সোমবার সকালে আসিফ নজরুলের ফেসবুক পেইজে দেয়া পোস্টটি ইনকিলাব পাঠকদের জন্য হুবহু তুলে ধরা হলো; ‘কারো নামে মিথ্যে এবং বিকৃত সংবাদ পরিবেশনার একটাই মানে আছে। তা হচ্ছে বিকৃত সংবাদ পরিবেশনকারীরা ভয় পায় তাকে। বিএনপি নেত্রী খালেদা জিয়ার পুরোনো ভিডিও থেকে জালিয়াতি করে, নানা জায়গা থেকে বাক্য বা শব্দ জুড়ে দিয়ে তাঁর বক্তব্য বিকৃত করে প্রচার করা হচ্ছে। সব জেনে বুঝে এগুলো শেয়ার করছে কিছু তথাকথিত প্রগতিশীল মানুষ। খালেদা জিয়া এখন জেলে বন্দী, বয়োবৃদ্ধ ও অসুস্থ। তবু তাকে এতো ভয় কেন? তার সাথে শুদ্ধভাবে লড়া যাবে না বলে? তার জনপ্রিয়তা অনেক বেশি বলে?’ ##

 

 



 

Show all comments
  • বাতেন ১ মে, ২০১৮, ৫:৩৮ এএম says : 0
    ভয় হওয়াটাই স্বাভাবিক
    Total Reply(0) Reply
  • Md Eliass Jewel ১ মে, ২০১৮, ২:৫২ পিএম says : 0
    সাবাস সাবাস
    Total Reply(0) Reply
  • N Hoque Shobuz ১ মে, ২০১৮, ২:৫২ পিএম says : 0
    স্যার সত্যি কথা বলছেন
    Total Reply(0) Reply
  • সাইফুল ইসলাম চঞ্চল ১ মে, ২০১৮, ২:৫৪ পিএম says : 0
    কারন বেগম জিয়ার জনপ্রিয় তা অনেকের সহ্য হয়না।
    Total Reply(0) Reply
  • Mohammed Shah Alam Khan ২ মে, ২০১৮, ৬:৪৬ এএম says : 0
    কথা আমি অন্যরকম ভাবে বলতে চাই সেটা হচ্ছে যারা প্রকৃত শিক্ষিত এবং দেশপ্রেমিক তারা আপনাকে সাংঘাতিক ভাবে ভয় পায়। কারন আপনি হচ্ছেন ...................... আমি আপনাকে একটা প্রশ্ন করতে চাই আপনি আওয়ামী লীগের পাতা দেখে চেচাচ্ছে কিন্তু বিএনপি সেই একই ধারায় অনেক আগে থেকেই চাদে যাওয়া শুরু করেছে সেসব নিয়ে এতদিন কথা বলেন নি .............? এখন একই ধারায় খালেদা জিয়াকে একজন সাজা প্রাপ্ত আসামীকে নিয়ে হাসি তামাশা আপনার গায়ে লেগেছে তাই না ? মাষ্টারদের নীতিবান হতে হয় এবং সবার কাছে শ্রদ্ধার পাত্র হয়ে থাকতে হয় তাই তারা কখনো কোন বিতর্কে জড়িত হতে চায় না তাই না??
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ