Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজধানীর কাফরুলে বিকাশকর্মীকে গুলি করে ৩ লাখ টাকা ছিনতাই

| প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

বিশেষ সংবাদদাতা : রাজধানীর কাফরুলের শেওড়াপাড়া এলাকায় আল-আমিন (২৬) নামে এক বিকাশকর্মীকে গুলি করে টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। সহকর্মীদের দাবি ছিনতাইকারীরা তা ব্যাগে থাকা প্রায় ৩ লাখ টাকা নিয়ে গেছে। গতকাল বৃহস্পতিবার বেলা আড়াইটার দিকে এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ ওই বিকাশকর্মীকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। গতকাল রাত পর্যন্ত পুলিশ এ ঘটনায় কাউকে গ্রেফতার বা ছিনতাইকৃত টাকা উদ্ধার করতে পারেনি।
কাফরুল থানার ওসি সিকদার মোহাম্মদ শামীম দৈনিক ইনকিলাবকে বলেন, ছিনতাইয়ের ঘটনাটি জানতে পেরেছি। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।
আহতর সহকর্মী শিশির সরকার সাংবাদিকদের জানান, বিকাশের এজেন্ট কোম্পানির (এআইডি) বিক্রয় হিসাবে চাকরি করেন আল-আমিন। গতকাল দুপুরে বাইসাইকেলে করে সে শ্যাওড়াপাড়া এলাকর বিভিন্ন বিকাশের এজেন্টদের কাছ থেকে টাকা সংগ্রহ করছিলো। শেওড়াপাড়া ওরবিট গলি দিয়ে যাওয়ার সময় সিএনজি চালিত অটোরিকশায় করে দুই ছিনতাইকারী তার পথরোধ করে। পরে তার বাঁ পায়ে গুলি করে তার সঙ্গে থাকে টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। সহকর্মীদের দাবি ব্যাগের মধ্যে প্রায় তিন লাখ টাকা ছিলো। পরে খবর পেয়ে সহকর্মীরা তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে পরে উন্নত চিকিৎসার জন্য ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়। আহত আল-আমিন কিশোরগঞ্জ তারাইল উপজেলার কলাপাড়া গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে। তিনি পরিবার নিয়ে কাফরুলের ইব্রাহিমপুরে থাকেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ