Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

দিল্লির কাছে ভূখন্ড বন্ধক রেখে ক্ষমতায় থাকার সার্টিফিকেট চাইলো আ’লীগ - অধ্যাপিকা রেহানা প্রধান

| প্রকাশের সময় : ২৬ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : দিল্লীর গোলামী করার জন্যই কি মওলানা আবদুল হামিদ খান খাসানী, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানসহ মহান মুক্তিযোদ্ধারা দেশ স্বাধীন করেছিলেন? দেশবাসীর উপর আওয়ামী লীগের আস্থা নেই মন্তব্য করে জাগপা সভাপতি অধ্যাপিকা রেহানা প্রধান বলেন, এই দেশ মুসলিম অধ্যুষিত দেশ। সুতরাং গীতাঞ্জলি বা বাইবেল পড়ে ক্ষমতায় থাকা যাবে না।
গতকাল বুধবার বাদ আছর রাজধানীর আসাদ গেট জিইউপি মিলনায়তনে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থ্যতা কামনায় জাগপা আয়োজিত দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
রেহানা প্রধান বলেন, বাংলার বিশ দিল্লীর এক। সুতরাং নব্য একুশশালার গোলামীর চুক্তি কি হয়েছে দেশবাসী জানতে চায়। অন্যথায় আপনাদের প্রতিরোধ করার সময় ধেয়ে আসছে।
এসময় জাগপা যশোর জেলার সহ দপ্তর সম্পাদক মিল্টন গাজী’র স্মরণ সভা ও জাগপা’র কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন মোড়লের মায়ের সুস্থ্যতা কামনায় বিশেষ দোয়া করা হয়।
দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন জাগপা সাধারণ সম্পাদক খন্দকার লুৎফর রহমান, সহ সভাপতি ব্যারিস্টার তাসমিয়া প্রধান, যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুর রহমান খান, অধ্যাপক ইকবাল হোসেন, শেখ জামাল উদ্দিন, বেলায়েত হোসেন মোড়ল, সাংগঠনিক সম্পাদক ইনসান আলম আক্কাছ, যুব জাগপার প্রধান সমন্বয়ক আল রাশেদ প্রধান, যুব জাগপার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আরিফুল হক তুহিন, সাংগঠনিক সম্পাদক রিয়াজ রহমান, জাগপা ছাত্রলীগ কেন্দ্রীয় সভাপতি রাকিবুল ইসলাম রুবেল, সাধারণ সম্পাদক আব্দুর রহমান ফারুকী প্রমুখ। ###



 

Show all comments
  • sakib ২৮ এপ্রিল, ২০১৮, ৩:০৬ পিএম says : 0
    right
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ