Inqilab Logo

বৃহস্পতিবার, ০৬ জুন ২০২৪, ২৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

হাসান সরকারের নির্বাচনী প্রচারণার প্রস্তুতি সভা

সাংবাদিকদের সাথে জাহাঙ্গীর আলমের মতবিনিময়

| প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

মো. দেলোয়ার হোসেন : গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী জাহাঙ্গীর আলম গতকাল শনিবার নগরীর ছয়দানায় নিজ বাস ভবনের মাঠে টঙ্গী ও গাজীপুরে কর্মরত বিভিন্ন প্রিন্ট্র ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন। তিনি এসময় সাংবাদিকদের কাছ থেকে পরামর্শ ও সহযোগিতা কামনা করেন। মতবিনিময়কালে জেলার কয়েকজন সিনিয়র সাংবাদিক জাহাঙ্গীর আলমকে নির্বাচনী বিধি-বিধান বা আচরণবিধি লঙ্গন না করে প্রচারণা চালানোর অনুরোধ জানিয়ে বলেন, পেশাগত কারণেই আমরা সবার সাথে সুসম্পর্ক বজায় রাখতে চাই। কিন্তু কোথাও কোন অনিয়ম হলে তখন সম্পর্ক ভাল থাকা সত্বেও কর্তৃপক্ষের নির্দেশে আমাদেরকে রিপোর্ট করতেই হয়। পেশাদার সাংবাদিকদের ফোন রিসিভ করার জন্যও মেয়র প্রার্থী জাহাঙ্গীর আলমকে অনুরোধ জানান সাংবাদিকেরা। সাংবাদিকদের সাথে মতবিনিময় ছাড়াও শনিবার নিজ বাসভবনেই নির্বাচনের প্রস্তুতি নিয়ে ব্যস্ত সময় পার করেন জাহাঙ্গীর আলম।
অপরদিকে বিএনপি মনোনীত মেয়রপ্রার্থী মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকার শনিবার সকালে বিভিন্ন সংবাদ মাধ্যমে সাক্ষাতকার দেন। সকাল ১০টায় নিজ বাস ভবনের আঙ্গিনায় যুবদলের ও বিকেলে মহিলাদলের নির্বাচনী প্রচারণার প্রস্তুতির অগ্রগতি নিয়ে আলোচনা সভায় নেতাকর্মীদের দিক নির্দেশনা দেন তিনি। যুবদলের প্রস্তুতি সভায় আরো উপস্থিত ছিলেন গাজীপুর জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি ফজলুল হক মিলন, সাধারণ সম্পাদক কাজী সাইয়েদুল আলম বাবুল, মোরতাজুল করিম বাদরু, নূরুল ইসলাম নয়ন, সুরুজ আহমেদ, অ্যাডভোকেট এমদাদ খান, প্রভাষক বসির উদ্দিন, শেখ আব্দুর রাজ্জাক, রফিকুল আজিজ প্রিন্স, আকরাম হোসেন প্রমুখ।
মহিলাদলের প্রস্তুতি সভায় উপস্থিত ছিলেন, মহিলাদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ, ঢাকা মহানগর উত্তর মহিলাদলের সভানেত্রী পেয়ারা মোস্তফা, সহসভাপতি মেহেরুন্নেছা, সাধারণ সম্পাদক আমেনা খাতুন, যুগ্নসম্পাদক সপ্না আহমেদ, ঢাকা মহানগর দক্ষিণের সভানেত্রী রাজিয়া আলী, সাধারণ সম্পাদক সামছুন্নাহার ভূইয়া, গাজীপুর জেলা মহিলাদলের সভানেত্রী জান্নাতুল ফেরদৌস, সাধারণ সম্পাদক গোলনাহার, গাজীপুর মহানগর মহিলাদলের সভানেত্রী শিরিন চাকলাদার, সাধারণ সম্পাদক ফিরোজা আক্তার, উপদেষ্টা আনোয়ারা বেগম, সাংগঠনিক সম্পাদক বীনা চৌধুরী প্রমুখ। এছাড়া হাসান সরকার শনিবার টঙ্গী ও উত্তরায় পৃথক দুটি বিবাহ অনুষ্ঠানে অংশ নেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ