Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রাজধানীর গেন্ডারিয়ায় ৩ পুলিশ ও এক মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম


রাজধানীর পুরান ঢাকার গেন্ডারিয়ায় মাদক ব্যবসায়ীদের গুলিতে তিন পুলিশ সদস্য আহত হয়েছেন। এ সময় একজন মাদক বাবসায়ীও আহত হয়। তার নাম আজগর আলী। তাদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে বলে পুলিশ সূত্রে জানা গেছে।
আহত পুলিশ কর্মকর্তারা হচ্ছেন-এএসআই মোশারফ হোসেন ও মহসিন আলী এবং কনস্টেবল বশির আহম্মেদ। গেন্ডারিয়া থানার ডিউটি অফিসার এসআই শিউলী দৈনিক ইনকিলাবকে জানান, এ ঘটনায় ২জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। এদের নিয়ে অভিযান চলছে। আহতদের মধ্যে এএসআই মোশারফ হোসেনের হাতে ও মহসিন আলীর পায়ে গুলি লেগেছে বলে তিনি জানিয়েছেন। কনস্টেবল বশির আহম্মেদের পায়ে গুলি লাগে বলে তিনি জানান।
গেন্ডারিয়া থানার ওসি কাজী মিজানুর রহমান বলেন, গতকাল বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টার দিকে গেন্ডারিয়ার শেলটেক এলাকায় ইয়াবার চালান আনার সময় গেন্ডারিয়া থানার টহল পুলিশের একটি দল মাদক ব্যবসায়ীদের চ্যালেঞ্জ করে। এ সময় মাদক ব্যবসায়ীরা গুলি করে। পরে পুলিশও পাল্টা গুলি ছুড়ে। এ সময় মাদক ব্যবসায়ীদের গুলিতে গেন্ডারিয়া থানার দুই এএসআই ও এক কনস্টেবল আহত হয়েছেন। ঘটনার পর পুলিশ, র‌্যাবসহ গোয়েন্দা সংস্থা এলাকা ঘিরে রেখে ব্যাপক অভিযান চালায়। অভিযানের সময় মহিলা মাদক ব্যবসায়ী সোনিয়াসহ ২জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। গত রাতে এ ব্যাপারে থানায় কোন মামলা হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ