Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

শ্রীপুরে চারদিন আটকে রেখে কিশোরীকে গণধর্ষণ

| প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম


শ্রীপুর (গাজীপুর) উপজেলা সংবাদদাতা : গাজীপুরের শ্রীপুরে এক কিশোরীকে চারদিন আটকে রেখে গণধর্ষনের ঘটনা ঘটেছে। গত মঙ্গলবার সন্ধ্যায় পুলিশ উপজেলার তেলিহাটি ইউনিয়নের আবদার গ্রামের লাল পুকুরপার এলাকা থেকে তাকে মুমূর্ষুূ অবস্থায় উদ্ধার করে গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছে।
এ ঘটনায় ধর্ষিতার মামা সালমান আহমেদ বাদী হয়ে শ্রীপুর থানায় মামলা দায়ের করেছে। ওই কিশোরী উপজেলার জৈনা বাজার এলাকায় একটি পোশাক কারখানায় চাকুরী করত। জানা যায়, গার্মেন্টেসে চাকুরীর করা অবস্থায় আবদার গ্রামের বখাটে যুবক শামীম তাকে প্রায় সময়ই বিয়ের প্রলোভন দেখাতো। তার উশৃঙ্খল আচরনে নিরুপায় হয়ে ওই কিশোরী চাকুরী ছেড়ে গাজীপুর সদরের মধ্য ভুরুলিয়া গ্রামে তার খালার বাড়িতে আশ্রয় নিয়ে বিভিন্ন বাড়িতে ঝিঁয়ের কাজ করতো। ১লা বৈশাখের দিন বিকেল বেলা বখাটে শামীম তার সহযোগীদের নিয়ে কিশোরীকে অপহরণ করে শ্রীপুরের আবদার এলাকায় চারদিন আটকে রেখে শামীম, জুয়েলসহ পাঁচ ব্যক্তি তাকে পালাক্রমে ধর্ষণ করে। একপর্যায়ে ওই কিশোরীর শারিরীক অবস্থার অবনতি ঘটলে বখাটেরা তাকে হত্যার পরিকল্পনা করে। মঙ্গলবার বিকেলে কৌশলে ওই কিশোরী ঘর থেকে বের হয়ে চিৎকার দিলে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে। খবর পেয়ে শ্রীপুর থানা পুলিশের সহযোগীতায় তাকে শ্রীপুর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহাম্মদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।
মামলার তদন্তকারী কর্মকর্তা শ্রীপুর থানার এস.আই মনিরুজ্জামান মিয়া জানান, ভিকটিম গুরুত্বর আহত হওয়ায় তাকে উন্নত চিকিৎসা ও ডাক্তারী পরীক্ষার জন্য গাজীপুর সদর হাসপাতালে ভর্তি করাহয়েছে। আসামীদের গ্রেফতার অভিযান চলছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ