Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

গণআন্দোলনই খালেদা জিয়াকে মুক্ত করার একমাত্র পথ -মীর নাছির

| প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

 চট্টগ্রাম ব্যুরো : সরকার বেগম খালেদা জিয়ার কারাবাসকে দীর্ঘায়িত করতে ষড়যন্ত্র করছে উল্লেখ করে বিএনপির ভাইস চেয়ারম্যান মীর মোহাম্মদ নাছির উদ্দিন বলেছেন, তীব্র গণআন্দোলনই তাকে মুক্ত করার একমাত্র পথ। সে লক্ষ্যে ব্যাপক প্রস্তুতি নেয়ার জন্য তিনি বিএনপি ও অঙ্গ সংগঠনের তৃণমূলের নেতাকর্মীদের প্রতি আহŸান জানান। গতকাল (মঙ্গলবার) নগরীর চট্টেশ্বরী রোডস্থ বাসভবন প্রাঙ্গণে বান্দরবান জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দের সাথে আয়োজিত এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। জেলা বিএনপির সভাপতি ম্যামা চিং-এর সভাপতিত্বে সভায় প্রধান বক্তা ছিলেন বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান শামীম। 

মীর নাছির বলেন, বর্তমানে দেশের অর্থনীতিতে এক নজির বিহীন বিশৃঙ্খলা চলছে। ব্যাংক সেক্টরে বিরাজমান অস্থিরতাই তার বড় প্রমাণ। অথচ সরকার নিজেদেরকে উন্নয়ন মহাসড়কে আছে বলে গলাবাজি করছে। বাংলাদেশে মানুষ মূলত এক দুঃশাসনের মধ্যে আছে উল্লেখ করে তিনি বলেন, দেশ বাঁচাতে আগামী নির্বাচনে খালেদা জিয়ার নেতৃত্বে দেশপ্রেমিক সরকার গঠনের বিকল্প নেই।
সভায় আরও বক্তব্য রাখেন বান্দরবান জেলা বিএনপিসাধারণ সম্পাদক জাবেদ রেজা, ফরিদ আহমদ, জসিম উদ্দিন, জেলা যুবদলের আহŸায়ক আবু বক্কর, সদস্য সচিব শাহাদাত হোসেন, জেলা ছাত্রদলের সভাপতি শফিকুর রহমান জুয়েল, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহŸায়ক চ নু মং, জেলা কৃষক দলের আহŸায়ক টি মং, লামা পৌরসভা বিএনপির সভাপতি আব্দুর রব প্রমুখ। সভায় আগামী ২৮ এপ্রিল বান্দরবান সদরে জেলা বিএনপির উদ্যোগে কর্মী সমাবেশ অনুষ্ঠানের সিদ্ধান্ত হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ