Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৬

| প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : দেশের পৃথক পৃথক স্থানে সড়ক দুর্ঘটনায় ৬ জন নিহত ও আহত হয়েছেন ৫৫ জন। আমাদের সংবাদদাতাদের পাঠানো তথ্য নিয়ে ডেস্ক রিপোর্ট :
দিনাজপুর অফিস জানায়, দিনাজপুর সদর উপজেলার ৬ নম্বর আউলিয়াপুর ইউনিয়নের ডাইলার মোড় নামক এলাকায় সড়ক দুর্ঘটনায় এক বাইসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। বাইসাইকেল আরোহী আব্দুল মজিদ (৫৫) ট্রাকের নিচে চাপা পড়ে নিহত হন। আব্দুল মজিদ উপজেলার শশরা ইউনিয়নের ফুলতলা জডপিাডা গ্রামের বাসিন্দা। সোমবার সকাল সোয়া ১০টার দিকে পুলহাট-মালিগ্রাম আঞ্চলিক সডকে এ দুর্ঘটনা ঘটে।দিনাজপুর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেদওয়ানুর রহিম বিষয়টি নিশ্চিত করেছেন।
রংপুর জেলা সংবাদদাতা জানান, নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেট কার মহাসড়ক থেকে একটি বাড়িতে ঢুকে পড়ায় ঘটনাস্থলেই গাড়ির চালক, যুবলীগ নেতাসহ ২ জন নিহত হয়েছেন। গতকাল সোমবার সকাল সাড়ে ৯টার দিকে রংপুরের মিঠাপুকুর উপজেলার মিঠাপুকুর-ফুলবাড়ি আঞ্চলিক মহাসড়কের ফকিরহাট নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন দিনাজপুর জেলা সদরের বড়াইপুর গ্রামের ইউনুছ হাজীর ছেলে মোস্তাফিজার রহমান ফিজার (৪৫)। তিনি দিনাজপুর সদর উপজেলা যুবলীগের সহ-সভাপতি। অপরজন হলেন মিঠাপুকুর উপজেলার চেংমারী ইউনিয়নের গিলাঝুঁকি গ্রামের মৃত আয়েন উদ্দিনের ছেলে আলেপ উদ্দিন (৬৫)। তিনি ফকিরহাট উচ্চ বিদ্যালয়ের সাবেক নৈশ প্রহরী।
ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা জানান, গতকাল সোমবার ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ট্রাকের চাপায় আল জাবা (২৯) নামে মোটর সাইকেল আরোহী এক যুবক নিহত হয়েছে। দুপুর দেড়টার দিকে কুমিল্লা-সিলেট মহাসড়কের উপজেলার ধরখার-তন্তর বাসষ্ট্যান্ডের মধ্যবর্তী স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত যুবক ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার বাসুদেব ইউনিয়নের পাইকপাড়া গ্রামের বাচ্চু মিয়ার ছেলে। ধরখার পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর আব্দুস সোবহান বিষয়টি নিশ্চিত করেছেন।
নাটোর জেলা সংবাদদাতা জানান, নাটোরের বড়াইগ্রামে দ্রæতগামী ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহী মন্তাজ আলী (৩০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে ও আহত হয়েছে রাজু সেখ (২৮) নামে আরেকজন। গতকাল সকাল সাড়ে ১০টার দিকে বনপাড়া-নাটোর মহাসড়কের উপজেলার কালিকাপুর চেয়ারম্যানের মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত মন্তাজ আলী বনপাড়া পৌর শহরের সর্দারপাড়া মহল্লার মৃত শহীদুল পাটোয়ারীর ছেলে। আহত রাজুকে স্থানীয় একটি বেসরকারী হাসপাতালে ভর্তি করা হয়েছে। বনপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিএম শামসূন নূর দুর্ঘটনার সত্যতা স্বীকার করেন।
বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা জানান, সিলেটের বিশ্বনাথে সড়ক দূর্ঘটনায় ফিরোজ আলী (৩৮) নামের এক সৌদী প্রবাসী মৃত্যু হওয়ার খবর পাওয়া গেছে। তিনি উপজেলার দৌলতপুর ইউনিয়নের সিঙ্গেরকাছ বাজারের পার্শ্ববর্তি মাঝগাঁও গ্রামের মাহমদ আলীর ছেলে। গতকাল সোমবার সকাল ১০টারদিকে বিশ্বনাথ-রামপাশা সড়কের নরশিংপুর নামক স্থানে সিএনজি অটোরিকশা ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলে থাকা প্রবাসী ফিরোজ আলী (৩৮) ও মোটরসাইকেল চালক আব্দুল গণি (৩৫) গুরুতর আহত হন। পরে স্থানীয়দের সহযোগীতায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে প্রবাসী ফিরোজ আলী মারা যান। বিষয়টি নিশ্চিত করেছেন থানার ওসি শামসুদ্দোহা পিপিএম ও দৌলতপুর ইউনিয়নের চেয়ারম্যান আমির আলী।
আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা জানান, নারায়ণগঞ্জের আড়াইহাজারে গামের্ন্টের শ্রমিকবাহী বাসের ধাক্কায় বিপরীত দিক থেকে আসা অপর শ্রমিকবাহী বাস সড়কের খাদে পড়ে গিয়ে অর্ধশতাধিক শ্রমিক আহত হয়েছে। গতকাল সোমবার ভোরে উপজেলার আড়াইহাজার- জাঙ্গালিয়া সড়কের নৈকাহন এলাকায় এই সড়ক দুঘটনা ঘটে। আহতদের মধ্যে শফিকুলকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল , নাজনীন, তোফাজ্জল, কামরুল, আমেনা, হোসনে আরা, বিলকিছ, শওকতকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং বিলকিছ, রেহেনা, সোনিয়া, রুবি, আনোয়ারা রুবি রেহেনা, নারগিছ ফাতেমা,মতিউর, ইয়ানুছ, স্বপন, রাকিব, জাকির, আয়েশা, নাজনীন, শফিক, শিরীন, ফালানী জহিরুলকে এটুজেড জিজিটাল হাসপাতালসহ বাকিদের সেন্ট্রাল হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। । আড়াইহাজার থানার ওসি এম এ হক সড়ক দূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ