Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

শুরু হলো ‘ফ্রেশ ব্রিগেড’-এর যাত্রা

| প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম


একদল ভালো মনের মানুষের এক হওয়ার প্ল্যাটফর্ম ‘ফ্রেশ ব্রিগেড’। যারা বাধা হয়ে দাঁড়াতে চায় প্রতিটা মেয়ের দিকে ছুটে আসা প্রতিটা অন্যায় শব্দ, স্পর্শ, আচরণ আর চিন্তার বিরুদ্ধে। ফ্রেশ ব্রিগেড বিশ্বাস করে, এমন মানুষের সংখ্যাই বেশি, যারা এক হলে ওই অমানুষরা দাঁড়াতেই পারবে না। ফ্রেশ টিস্যু-র উদ্যোগে এই ফ্রেশ ব্রিগেড এর যাত্রা শুরু হবে ১লা বৈশাখ ১৪২৫ থেকে। ঢাকা বিশ্ববিদ্যালয়সহ সারা দেশের বিভিন্ন স্থানে ওই দিন এই কার্যক্রম চলবে। মূলত সব ধরনের হয়রানি আর অযাচিত ঘটনার বিরুদ্ধে সাধারণ মানুষের মধ্যে সচেতনতা তৈরির লক্ষ্যে এই উদ্যোগ নেয়া হয়েছে।
উদ্যোগটিকে তরুণ প্রজন্ম সহ সর্বস্তরে ছড়িয়ে দিতে ইতোমধ্যে ফ্রেশ টিস্যু’র ফেইসবুক পেইজে বিভিন্ন প্রচারণা শুরু হয়েছে। সবার মধ্যে যা বেশ সাড়া তৈরি করেছে। অসংখ্য মানুষ এরই মধ্যে ফ্রেশ ব্রিগেড-এ যোগ দিয়েছে। ফ্রেশ ব্রিগেড-এ যোগ দিন : িি.িসঁপযবলধশমষধহর.পড়স। প্রেস বিজ্ঞপ্তি

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ