Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মৌলভীবাজারে ব্যবসায়ী রিপন হত্যার রহস্য উদঘাটন

| প্রকাশের সময় : ৪ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

মৌলভীবাজার জেলা সংবাদদাতা : মৌলভীবাজার সদর উপজেলার আখাইলকুড়া ইউনিয়নের পাগুরিয়া গ্রামের ব্যবসায়ী রিপন মিয়া হত্যার রহস্য উদঘাটন করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত ৩ জনকে মডেল থানা পুলিশ আটক করেছে। আটকৃতরা হলেন, শেখ আবেদ আহমদ, মিনহাজ মিয়া ও জাহেদ আহমদ আলাল। তাদের বাড়ি একই এলাকায় বলে পুলিশ জানায়। এদের দুজন কে আখাইলকুড়া এলাকা ও এক জনকে মৌলভীবাজার শহর থেকে আটক করে পুলিশ। গতকাল মঙ্গলবার দুপুরে মৌলভীবাজার মডেল থানায় প্রেস ব্রিফিং করে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ রাশেদুল ইসলাম জানান, নিহত রিপন ও আবেদ এলাকায় দাদন ব্যবসা করতো। রিপনের কাছ থেকে এলাকার মানুষ দাদন হিসেবে বেশীরভাগ টাকা নিত কিন্তু আবেদের কাছ থেকে দাদনের টাকা কম নিত। এরই জের ধরে আবেদ রিপনকে হত্যা করে বলে স্বীকার করে তার সহযোগী মিনহাজ ও আলালসহ আরো কয়েকজন মিলে। প্রেসব্রিফিং অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মডেল থানার ওসি সোহেল আহম্মদ, ওসি তদন্ত মোঃ নজরুল ইসলাম, ওসি অপারেশন মোঃ হারুন-অর রশিদ।
উল্লেখ্য ঘটনার বিবরণে জানা যায়, গত রোরবার শেষ রাতে মুদি মাল ও দাদন ব্যবসায়ী রিপন মিয়া প্রতিদিনের মতো রাতের খাবার শেষে দোকানের দরজা লাগিয়ে ভেতরে ঘুমান। সকালে এলাকাবাসী দোকানের দরজা ভাঙ্গা দেখে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে রিপনের লাশ উদ্ধার করে।





 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ