Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

কয়েলের আগুনে একই পরিবারের ৩ জন দগ্ধ

| প্রকাশের সময় : ৬ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম


স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে : নারায়ণগঞ্জে একটি বাসায় মশার কয়েলের আগুনে দুই বছরের এক শিশুসহ একই পরিবারের তিনজন দগ্ধ হয়েছ। ঘটনাটি ঘটেছে গতকাল বৃহস্পতিবার ভোরে সদর উপজেলার ফতুল্লার পূর্ব সস্তাপুরে রাজন পাটোয়ারীর বাড়িতে।
দগ্ধ ব্যক্তিরা হলো, শাহাদাৎ হোসেন সাবু (২৮) তার স্ত্রী রূপালী (২২) ও তাদের ছেলে রিফাত হোসেন (২)। তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করেছে স্থানীয়রা।
আহত শাহাদাৎ হোসেন সাবুর ভাগিনা আরিফুল ইসলাম বাবু জানান, ভোরে মশার কয়েল থেকে মশারি ও আসবাবপত্রে আগুন ধরে যায়। তখন তারা ঘুমিয়ে ছিলেন। এতে পরিবারের তিনজনই দগ্ধ হয়। পরে তাদের চিৎকার শুনে আশপাশের লোকজন আগুন নিভিয়ে তিনজনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে দমকল বাহিনীর কর্মী ও পুলিশ পরির্দশন করেছে।
ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঞ্জুর কাদের জানান, ভোরে দোতলা বাড়ির একতলার ভাড়াটে শাহাদাৎ হোসেনের ফ্ল্যাটে মশার কয়েল থেকে আসবাবপত্র ও মশারিতে আগুন লেগে যায়। তখন বাড়ির লোকজন ঘুমিয়ে ছিলেন। ফলে বের হতে না পেরে তিনজনই দগ্ধ হন। তাঁদের চিৎকারে আশপাশের লোকজন এসে তাঁদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করে। হাজীগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার রণজিৎ কুমার সাহা জানান, মশার কয়েল থেকে ওই আগুনের সূত্রপাত ঘটে থাকতে পারে।হাসপাতাল সূত্রে জানা যায় তাদের অবস্থা আশঙ্কাজনক।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ