Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

গাজীপুর ও খুলনার নৌকার প্রার্থী চ‚ড়ান্ত হবে রবিবার

| প্রকাশের সময় : ৬ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : আগামী ৮ এপ্রিল রবিবার সন্ধ্যা ৭টায় দলের স্থানীয় সরকার নির্বাচন মনোনয়ন বোর্ডের সভা ডেকেছে আওয়ামী লীগ। প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করবেন আওয়ামী লীগ সভাপতি ও স্থানীয় সরকার নির্বাচন মনোনয়ন বোর্ডের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা
গতকাল বৃহস্পতিবার আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সংশ্লিষ্ট সকলকে যথাসময়ে সভায় উপস্থিত থাকার অনুরোধ জানিয়েছেন। ওই সভাতেই আসন্ন গাজীপুর ও খুলনা সিটি কর্পোরেশনের নির্বাচনে দলীয় মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার নিয়ে প্রার্থী চ‚ড়ান্ত হবে বলে জানা গেছে।
এদিকে গতকাল থেকে এই দুই সিটি নির্বাচনে মেয়র পদে দলীয় মনোনয়ন বিতরণ কার্যক্রম শুরু করেছে আওয়ামী লীগ। আজ শুক্রবার ও আগামীকাল শনিবার পর্যন্ত এই মনোনয়ন বিতরণ চলবে। গতকাল সন্ধ্যা পর্যন্ত গাজীপুরের মেয়র পদে একজন দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেছেন বলে জানা গেছে। তিনি হলেন, গাজীপুর মহানগর যুবলীগের যুগ্ম আহŸায়ক শফিকুল ইসলাম।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ