Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজশাহীতে খাদ্যে বিষক্রিয়ায় গৃহবধূর মৃত্যু

প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

রাজশাহী ব্যুরো : খাদ্যে বিষক্রিয়ায় স্বপ্না আখতার (৩২) নামের এক গৃহবধূর মৃত্যু হয়েছে তিনি রাজশাহী জেলার মোহনপুর উপজেলার ধুরইল গ্রামের বাসিন্দা। একই ঘটনায় ওই পরিবারের আরো চারজন সদস্য অসুস্থ হয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে বর্তমানে চিকিৎসাধীন আছেন। অসুস্থরা হলেন- স্বপ্নার মা মুঞ্জুয়ারা বেগম (৪৮), তার আরেক মেয়ে রিতা (২২), ছেলে সাজ্জাদ (৩০) ও সাজ্জাদের স্ত্রী নাজমা (২৬)।আজ রোববার সকাল সাতটায় স্বপ্না আখতার মারা যান।
রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের মেডিসিন বিভাগের চিকিৎসক খলিলুর রহমান জানান, খাদ্য বিষক্রিয়ায় তারা অসুস্থ হয়ে পড়েন। পরে হাসপাতালে আনার পর স্বপ্নার মৃত্যু হয়। তবে অপর চারজন এখন হাসপাতালে চিকিৎসাধীন। তারা বর্তমানে আশঙ্কামুক্ত বলে জানান তিনি।
অসুস্থ রিতার স্বামী দেলওয়ার হোসেন বলেন, শনিবার দুপুরের খাবার খাওয়ার পর বিকেলে তারা অসুস্থ হয়ে পড়েন। রাত ১১টার দিকে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন বিভাগের ২৮ ও ৩৬নং ওয়ার্ডে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় আজ রোববার সকাল ৭টার দিকে স্বপ্না মারা যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ