Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

হাতীবান্ধায় ভায়রার ছেলেকে হত্যা

প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

লালমনিরহাট জেলা সংবাদদাতা : লালমনিরহাটের হাতীবান্ধায় পারিবারিক কলহের জের ধরে ইব্রাহিম মিয়া (১৫) নামে নবম শ্রেণির এক ছাত্রকে গলায় রশি পেচিয়ে হত্যা করেছে তার খালু।
আজ রোববার সকাল ১১টার দিকে উপজেলার আমঝোল গ্রাম থেকে ইব্রাহিমের লাশ উদ্ধার করা হয়। সে ওই এলাকার দেলোয়ার হোসেনের ছেলে ও স্থানীয় একটি বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র।
স্থানীয় লোকজন জানান, ওই এলাকার দোলোয়ার হোসেনের বাড়িতে শনিবার বিকালে বেড়াতে আসেন তার ছোট ভায়রা রংপুরের মিঠাপুকুর উপজেলার ফতেপুর এলাকার সাহেদুজ্জামানে ছেলে নান্নু মিয়া (৩৮)। দীর্ঘদিন ধরে দোলোয়ার ও নান্নু মিয়ার মধ্যে পারিবারিক কলহ চলছিল। সেই কলহের জের ধরে শনিবার দিবাগত মধ্যরাতে দোলোয়ার হোসেন বাড়িতে না থাকার সুযোগে নান্নু মিয়া প্রথমে দোলোয়ারের বড় ছেলে নবম শ্রেণির ছাত্র ইব্রাহিমকে গলায় রশি পেচিয়ে শ্বাসরোধে হত্যা করে। পরে অন্য ঘরে ঘুমিয়ে থাকা দোলোয়ারের মা ধৌলি বেগমকে ও ছোট ছেলে পঞ্চম শ্রেণির ছাত্র আবু বক্করকে শ্বাসরোধে হত্যার চেষ্টা চালায়। এ সময় আবু বক্কর চিৎকার করলে নান্নু মিয়া পালিয়ে যান। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে প্রথমে হাতীবান্ধা হাসপাতালে ভর্তি করে। পরে আশঙ্কাজনক অবস্থায় দেলোয়ারের মা ধৌলি বেগমকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
হাতীবান্ধা থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল মতিন জানান, ‘এ ঘটনায় নান্নুসহ আরো অনেকে জড়িত থাকতে পারে। তাদের গ্রেফতারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ