Inqilab Logo

রোববার, ২৩ জুন ২০২৪, ০৯ আষাঢ় ১৪৩১, ১৬ যিলহজ ১৪৪৫ হিজরী

বগুড়ায় নির্বাচনী সহিংসতায় আহত যুবলীগ কর্মীর মৃত্যু

প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

বগুড়া অফিস : বগুড়ার সোনাতলায় দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে আহত যুবলীগ কর্মী লিটন মিয়া (৩০) মারা গেছেন। বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রোববার ভোর রাতে তিনি মারা যান।
লিটন মিয়া সোনাতলা উপজেলার পাঠানপাড়া গ্রামের জিন্নাত আলীর ছেলে এবং নবনির্বাচিত ইউপি সদস্য আব্দুস সামাদের সমর্থক।শনিবার সোনাতলা উপজেলার দিগদাইড় ইউনিয়নের পাঠানপাড়া গ্রামে নবনির্বাচিত ইউপি সদস্য আব্দুস সামাদ এবং পরাজিত প্রার্থী সেলিমের কর্মী সমর্থকদের মধ্যে তিন ঘণ্টা ব্যাপী সংঘর্ষ চলে। এতে উভয়পক্ষের কমপক্ষে ২০ জন আহত হয়। সংঘর্ষ থামাতে পুলিশ ২৫ রাউন্ড রাবার বুলেট ছোঁড়ে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আসলে উপজেলা প্রশাসন পাঠানপাড়া গ্রামে রোববার বেলা ১২টা পর্যন্ত ১৪৪ ধারা জারি করে।
এদিকে, আহতদের মধ্যে ৫ জনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার ভোর রাতে যুবলীগ কর্মী লিটন মিয়া মারা যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ