Inqilab Logo

বুধবার, ০৫ জুন ২০২৪, ২২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ভ্যান চালকের স্ত্রীকে ধর্ষণের অভিযোগে যুবলীগ কর্মী আটক

প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

বগুড়া অফিস : বগুড়ার নন্দীগ্রামে ভ্যান চালকের স্ত্রীকে ধর্ষণের অভিযোগে লিটন চন্দ্র (২২) নামের এক যুবলীগ কর্মীকে পুলিশ আটক করেছে। সে নন্দীগ্রাম পৌরসভার গুন্দইল গ্রামের নিশিকান্ত মোহন্তের ছেলে।স্থানীয় সূত্রে জানা গেছে, একই গ্রামের দরিদ্র ভ্যান চালক সুমনের স্ত্রী শনিবার রাত সাড়ে ৮টার দিকে প্রকৃতির ডাকে সাড়া দিতে পার্শ্ববর্তী নিশিকান্ত মোহন্তের বাড়ীতে যায়। প্রয়োজন শেষে ফেরার পথে তাকে একা পেয়ে নিশিকান্তের ছেলে লিটন চন্দ্র জোর করে ঘরের ভেতরে নিয়ে ধর্ষণ করে। এ সময় ওই মহিলার চিৎকারে পাড়ার লোকজন এগিয়ে এলে লিটন পালিয়ে যায়। পুলিশকে মৌখিকভাবে জানানোর পর পুলিশ লিটনকে আটক করে থানায় নিয়ে যায়।
নন্দীগ্রাম থানার ওসি হাসান শামীম ইকবাল ধর্ষণের অভিযোগে লিটন নামের এক যুবককে আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, ধর্ষণের অভিযোগে তাকে আটক করা হলেও এখনো থানায় ধর্ষিতা অভিযোগ করেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ