Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চাঁদপুরে মেডিকেল কলেজ নির্মাণে প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি

চাঁদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০১৮, ৮:৪৫ পিএম

চাঁদপুরে মেডিকেল কলেজ নির্মাণ করার প্রতিশ্রুতি দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রোববার চাঁদপুর স্টেডিয়ামে জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় এ প্রতিশ্রুতি দেন প্রধানমন্ত্রী। তিনি বলেন, চাঁদপুরে একটা মেডিকেল কলেজ নির্মাণ করে দেবো। কারণ আপনাদের সংসদ সদস্য নিজেই একজন ডাক্তার। উনি দাবি করেছেন, এটা করে দেবো।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা হাইমচরে একটি বিশেষ অর্থনৈতিক অঞ্চল গড়ে তোলার ঘোষণা দেন। তিনি বলেন যাতে এখানে শিল্প কলকারখানা গড়ে ওঠে, মানুষের কর্মসংস্থান হতে পারে সেই সাথে এ অঞ্চলের উন্নতি জন্য পর্যটন কেন্দ্র ও নৌ ভ্রমণের জন্য চমৎকার জায়গা হিসেবে গড়ে তোলা হবে। একটা সুন্দর জায়গা এটা। পদ্মা-মেঘনার সঙ্গমস্থল।

তিনি বলেন আপনারা চাঁদপুরের মানুষ- অতীতে নৌকা মার্কায় ভোট দিয়েছেন, আমরা উন্নয়নের সুযোগ পেয়েছি। আর নৌকা মার্কায় ভোট দিলে কেউ খালি হাতে ফিরে না।
তিনি বলেন, আপনাদের কাছে আমার আহ্বান, নৌকা মার্কা আপনাদের মার্কা। এই নৌকা মার্কা সবসময় মানুষকে উদ্ধার করে। নূহনবীর নৌকা মানবজাতি এবং পশুপাখি সব রক্ষা করেছিল। এ নৌকায় ভোট দিয়ে আপনারা স্বাধীনতা পেয়েছেন, তাই আগামীকে যে নির্বাচন হবে। নির্বাচন কমিশন ঘোষণা করেছে, ডিসেম্বর মাসে নির্বাচন হবে। সেই নির্বাচনে আপনাদের কাছে নৌকা মার্কায় ভোট চাই।

জেলা আওয়ামী লীগের সভাপতি ও চাঁদপুর পৌরসভার মেয়র নাছির উদ্দিন আহমেদ সভাপতিত্বে জনসভায় আরো বক্তব্য রাখেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, সভাপতিমন্ডলীর সদস্য আব্দুর রাজ্জাক, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ, ডা. দীপু মনি, আব্দুর রহমান, জাহাঙ্গীর কবির নানক, ত্রাণমন্ত্রী ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী মেজর (অব.) রফিকুল ইসলাম (বীরউত্তম), সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ও আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ড. মহীউদ্দীন খান আলমগীর, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, একে এম এনামুল হক শামীম, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, পঙ্কজ দেবনাথ এমপি, যুব মহিলা লীগের সভাপতি অপু উকিল, নুরজাহান বেগম মুক্তা এমপি। জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল অনুষ্ঠান সঞ্চালনা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রধানমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ