Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

সন্তানকে আর স্কুল থেকে আনা হলো না রুনা বেগমের

খিলগাঁও ফ্লাইওভারে সড়ক দুর্ঘটনা

| প্রকাশের সময় : ৩০ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

বিশেষ সংবাদদাতা : সন্তানকে আর স্কুল থেকে আনা হলো না রুনা বেগমের (৪০)। এর আগেই সড়ক দুঘটনায় তিনি চলে গেলেন না ফেরার দেশে। একই ঘটনায় তার স্বামী আব্দুর রহিমও গুরুত্বর আহত হন। তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশংকাজনক। গতকাল বৃহস্পতিবার বেলা ১১টার দিকে খিলগাঁওয়ের ফ্লাইওভারের ঢালে পুলিশ ফাঁড়ি সংলগ্ন বিশ্ব রোডে এ দুর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী ও হাসপাতাল সূত্রে জানা গেছে, গতকাল সকাল ১১টার দিকে খিলগাঁওয়ের ফ্লাইওভারের ঢালে নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাড়ি অন্য একটি গাড়িকে ধাক্কা দিলে পরপর চারটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনার কবলে পড়েছে। এ সময় পাশ দিয়ে যাওয়ার সময় গাড়ির চাপায় গুরুত্ব আহত হন মোটরসাইকেল আরোহী রুনা বেগম ও তার স্বামী রহিম। দুর্ঘটনার পর আহত অবস্থায় তাদের দু’জনকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক রুমাকে মৃত ঘোষণা করেন। নিহত রুনার স্বজন রাসেল জানান, রুনা ও আব্দুর রহিম সম্পর্কে তার মামা-মামী। তারা পূর্ব বাসাবো এলাকায় থাকেন। মোটরসাইকেলে তারা ছেলেকে স্কুল থেকে আনতে যাচ্ছিলেন।
খিলগাঁও থানার ওসি মশিউর রহমান দৈনিক ইনকিলাবকে জানান, ফ্লাইওভারের ঢালে পুলিশ ফাঁড়ি সংলগ্ন বিশ্ব রোডে একটি যাত্রীবাহী বাসকে পেছন থেকে ধাক্কা দেয় একটি প্রাইভেটকার। এসময় ওই প্রাইভেটকারের পেছনে ধাক্কা দেয় আরেকটি প্রাইভেটকার, সেটির পেছনেও ধাক্কা দেয় আরেকটি বাস। এসময় একটি বাসের ধাক্কায় মোটরসাইকেল থেকে ছিটকে পড়েন ওই দম্পতি। তাদের উদ্ধার করে ঢামেকে নিয়ে গেলে চিকিৎসক রুনাকে মৃত ঘোষণা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ