Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

আশাশুনি সরকারি কলেজে ছাত্রলীগের দুই গ্রæপের সংঘর্ষে আহত ৪

| প্রকাশের সময় : ২৯ মার্চ, ২০১৮, ১২:০০ এএম


সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার : সাতক্ষীরার আশাশুনি সরকারি কলেজে ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক গ্রæপের মধ্যে সংঘর্ষে চারজন আহত হয়েছে। গতকাল বুধবার দুপুরে কলেজ চত্বরে এ সংঘর্ষের ঘটনা ঘটে।
আহতরা হলেন, ছাত্রলীগ কর্মী রাজ, তাজ, শাকিল ও শাহারুল ইসলাম। তাদের আশাশুনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
আশাশুনি সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি হুমায়ুন কবির রাসেল জানান, কলেজে নবীন বরণ অনুষ্ঠান চলছিল। এ সময় যুবলীগের কিছু কর্মী এসে কলেজে টাঙানো ব্যানার ও পোস্টার ছিড়ে ফেলে। এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে ধাক্কাধাক্কি হয়।
কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসমাউল হুসাইন বলেন, কলেজে নবীন বরণ অনুষ্ঠান চলাকালে কলেজ ছাত্রলীগের সভাপতির সমর্থকরা এসে প্রধানমন্ত্রী ও আমার ছবি ছিড়ে ফেলে উল্লাস করতে থাকে। বাঁধা দিলে সভাপতির সমর্থকরা আমার কর্মীদের উপর হামলা করে। এতে চারজন আহত হয়েছে।
আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, কলেজে ফরম ফিল আপ ও এনজিওদের অনুষ্ঠান এক সঙ্গে চলাকে কেন্দ্র করে দুই গ্রæপের মধ্যে হাতাহাতি হয়েছে। পুলিশ ঘটনাস্থলে যেয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ