Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ডিএমপিতে দায়িত্ব পালনকালে হতাহত ৫২ পুলিশ সদস্যকে অনুদানের চেক প্রদান

| প্রকাশের সময় : ২৯ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : পুলিশে কর্মরত ও দায়িত্ব পালনকালে হতাহত ৫২ পুলিশ সদস্য ও তাদের পরিবারকে ২০ লাখ টাকার আর্থিক অনুদান দিয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। গতকাল বুধবার সকালে ডিএমপি সদরদফতরে আয়োজিত এক অনুষ্ঠানে ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া এ অনুদানের চেক তুলে দেন। এসময় ৪৭ জন পুলিশ সদস্যকে ডিএমপি’র ট্রাফিক কল্যাণ ফান্ড থেকে মোট ১১ লাখ ৭৮ হাজার টাকার আর্থিক সহায়তা দেওয়া হয়। এছাড়া প্রধানমন্ত্রীর এককালীন থোক অনুদান থেকে ৫ জন পুলিশ সদস্যকে মোট ৯ লাখ টাকা দেন তিনি। নিহত পুলিশ সদস্যদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে ডিএমপি কমিশনার বলেন, কর্তব্যরত অবস্থায় কেউ নিহত হলে তার পরিবারের পাশে থাকা আমাদের দায়িত্ব। আর যদি কেউ আহত হয় তার চিকিৎসার জন্য সবধরনের ব্যবস্থা ডিএমপি করবে। ডিএমপি’র সদস্যদের সহযোগিতা করতে ডিএমপি পরিবার সবসময় আন্তরিকতার সঙ্গে চেষ্টা করে বলেও জানান তিনি।
এ সময় আরও উপস্থিত ছিলেন- ডিএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন) মো. শাহাব উদ্দিন কোরেশী, অতিরিক্ত পুলিশ কমিশনার (লজিস্টিকস) ওয়াই এম বেলালুর রহমান, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) মীর রেজাউল আলম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ডিবি) দেবদাস ভট্টাচার্য, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস্) কৃষ্ণ পদ রায় প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ