Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

যশোরে সাংবাদিকদের সঙ্গে নবাগত ডিসির মতবিনিময়

| প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

বিশেষ সংবাদদাতা, যশোর ব্যুরো : যশোরের নবাগত জেলা প্রশাসক আবদুল আওয়াল গতকাল সাংবাদিকদের সঙ্গে মতিবিনিময় করেন। মতবিনিময় সভায় বক্তব্য রাখেন প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন, সাবেক সভাপতি একরাম উদ-দ্দৌলা, দৈনিক ইনকিলাবের বিশেষ সংবাদদাতা ও প্রেসক্লাবের সাবেক সভাপতি মিজানুর রহমান তোতা, দৈনিক প্রভাতফেরীর সম্পাদক সাবেক সভাপতি ফকির শওকত, দৈনিক সমকালের স্টাফ রিপোর্টার প্রেসক্লাব সম্পাদক এসএম তৌহিদুর রহমান, সহ-সভাপতি মনোতোষ বসু, কালের কন্ঠের বিশেষ সংবাদদাতা ফখরে আলম, জনকন্ঠের স্টাফ রিপোর্টার ও জেইউজে’র সভাপতি সাজেদ রহমান বকুল, দৈনিক ইত্তেফাকের স্টাফ রিপোর্টার ফারাজী আহমেদ সাঈদ বুলবুল, বাসসের জেলা প্রতিনিধি সাজ্জাদ গণি খান রিমন, নিউএজ প্রতিনিধি সাইফুর রহমান সাইফ, প্রথম আলো প্রতিনিধি মনিরুল ইসলাম, যুগান্তর যশোর ব্যুরো প্রধান ইন্দ্রজিৎ রায়, দৈনিক সমাজের কথার বার্তা সম্পাদক জেইজে’র সাধারণ সম্পাদক হাবিবুর রহমান মিলন, প্রতিদিনের কথার সিনিয়র রিপোর্টার প্রণব দাস ও দৈনিক স্পন্দনের ফটো সাংবাদিক মনিরুজ্জামান মুনির।
মতবিনিময় সভায় সাংবাদিকদের উদ্দেশ্যে জেলা প্রশাসক আবদুল আওয়াল বলেন, স্পষ্ট করে বলতে চাই, সততা সঙ্গে পারস্পরিক শ্রদ্ধাবোধ রেখেই কাজ করবো। যশোরের উন্নয়নে সকলের সহযোগিতা নিয়ে কাজ করবো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ